1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

যশোর বাঘারপাড়ায় জোর পূর্বক গাছ কর্তনের অভিযোগ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার) যশোর…………………………………

যশোরের বাঘারপাড়ায় দুর্বৃত্ত কর্তৃক মোঃ আলাউদ্দিন(৪০) নামে এক ব‍্যক্তির গাছ জোর পূর্বক কেটে নেওয়ার অভিযোগ উঠেছে। ক্ষতিগ্রস্ত ব‍্যক্তি যশোরের বাঘারপাড়া থানার রাধানগর গ্রামের মোঃ মালেক মোড়লের পুত্র।

 

মঙ্গলবার বিকালে অভয়নগর রিপোর্টাস ক্লাবে আয়োজিত সংবাদ সন্মেলনে আলাউদ্দিন অভিযোগ করেন, তার প্রতিবেশি একই এলাকার মৃত ইবাদ আলীর পুত্র আঃ জলিল (৭৫), আঃ জলিলের পুত্র মোঃ সেলিম(৪৫), মোক্তার রহমান(৫০) কয়েক দিন পূর্বে ১০ হাজার ০ টাকার ১২০ টি কাঁঠাল জোর পূর্বক কেটে নিয়ে যায়।

 

এ বিষয়ে বাঘারপাড়া থানায় অভিযোগ দিলে চিহ্নিত দুর্বৃত্তরা ক্ষিপ্ত হয়ে আমাকে ও আমার পরিবারকে হত্যার হুমকি দিলে আমি প্রাণভয়ে অভয়নগর থানায় আত্মীয়র বাড়িতে আশ্রয় নিই। আমার দায়ের করা অভিযোগটি থানা গুরুত্ব না দেওয়ায় ও এলাকায় না থাকার সুযোগে ২৭ জুন সোমবার ঐ সকল দুর্বৃত্তরা আমার জমির লক্ষাধিক টাকার ৪ টি কাঁঠালগাছ কেটে নিয়েছে।

 

ভিটেবল্লা পুলিশ ফাঁড়ির ইনচার্জ অভিযোগ সংক্রান্তে জানতে চাইলে বলেন,এ ব‍িষয়ে আমার জানা নাই।তবে অভিযোগ পেলে অবশ‍্যই আইগত ব‍্যবস্থা গ্রহণ করব। #

এডিট: সান

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট