1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সর্বশেষ:
ফয়সালের বিসিএস স্বপ্ন ভঙ্গ, রাস্তায় গড়াগড়ি! দশমাস ধরে প্রতিবন্ধী ছেলেকে খুঁজে বেড়াচ্ছেন বাবা- মা ২৮ এপ্রিল ‘জাতীয় আইনগত সহায়তা দিবস’ মাদক পাচার ও মাদকের অপব্যবহার’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের ঠাকুরগাঁও আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা নেয়ার অভিযোগ তীব্র তাপদাহে চলমান পরিস্থিতিতে রাসিকের উদ্যোগে ১০টি স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প বাগমারায় অগ্রিকান্ডে ৬ টি পান বরজ ভস্মীভূত সুপ্রিম কোর্টে আপিল বিভাগের নতুন বিচারপতি হলেন রাবির ছাত্র শাহীন বাগমারায় বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে মাসব্যাপি ধর্ষণ

ফেসবুকে পরিচয়, বিয়ের ৮ মাসেই স্ত্রীর হাতে খুন প্রবাসী নজরুল, কক্সবাজার উখিয়ায়।

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ১১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

# নিজস্ব প্রতিবেদন, চট্টগ্রাম…………………………………………………………..

প্রথমে ফেসবুকে পরিচয়। মাঝে মধ্যে মোবাইল ফোনে কথা বলা থেকে ভালো লাগা। সেই ভালো লাগা নেয় ভালোবাসায়। প্রেমিকাকে কাছে পেতে সৌদিআরব থেকে দেশে ছুটে আসেন হবিগঞ্জ সদর উপজেলার হামিদপুর গ্রামের যুবক নজরুল ইসলাম। নার্গিসকে হাসিমুখেই মেনে নেয় নজরুলের পরিবার। মাত্র কয়েকদিনেই বদলে যাওয়া নার্গিসকে খুশি রাখতে সকল চাহিদাই পূরণ করেন নজরুল। তবুও ঠিকেনি তাদের সংসার।

পরিবারের অভিযোগ, নার্গিসের পেটে নজরুলের সন্তান, এমন খবর পেয়ে কক্সবাজারের চকরিয়ায় তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে দেখা করতে যান নজরুল। তবে তাকে ফিরতে হয়েছে কফিনবন্দি লাশ হয়ে। গত শনিবার সেখান থেকে নজরুলের মরদেহে উদ্ধার করে পুলিশ।

নজরুলের ভাই তাজুল ইসলাম আদন বলেন, আমার ভাইকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তিনি বলেন প্রায় ৫ মাস আগে তাদের বিচ্ছেদ হয় কিন্তু হঠাত করে নার্গিস আমার ভাইকে ফোন দিয়ে বলে তার পেটে নজরুলের বাচ্চা একথা শুনার পরে আমার ভাইকে আর আটকে রাখতে পারিনি। শনিবার সকালে হঠাৎ ফোন আসে নজরুলের লাশ পাওয়া গেছে কক্সবাজারে। আমরা সেখানে ছুটে যাই। একটি রুমের খাটের উপর তার লাশ পড়ে ছিল। ওই বাসার প্রতিবেশি বলেছেন শুক্রবার তারা এক সাথে বাসাতেই ছিলো। সকালে নার্গিস প্রতিবেশিদের ফোন দিয়ে বলেন নজরুল তার ফোন রিসিভ করে না একটা ডাক দিয়ে বলার জন্য। এরপর তারা গিয়ে লাশ দেখতে পান। পরে পুলিশ লাশ উদ্ধার করে।

তিনি বলেন, নার্গিস যদি আমার ভাইকে খুন না করতো তাহলে সে পলাতক কেন? সেতো তার স্বামীর মৃত্যুর খবর শুনে আসতে পারতো, এতেই প্রমান হয় আমার ভাইকে সেই হত্যা করেছে।

অভিযোগ করে বলেন, ‘আমার এ ভাইকে ওই নারী প্রতিনিয়তই মারধর করতো। তার সব শখ পূরণ ২ করার চেষ্ঠা করতো। পরিবারের যে ছোট ভাই হিসাবে তার ইচ্ছার বিরুদ্ধে কেউ কিছু বলতো না। নে কক্সবাজারে ময়নাতদন্ত শেষে গতকাল সোমবার সকালে লাশ নিয়ে আসা হয় হবিগঞ্জের হামিদপুর গ্রামে।

নজরুলকে শেষবারের মতো দেখার জন্য আত্মীয়স্বজন, প্রতিবেশি ও আশপাশের গ্রামের লোকজন বাড়িতে ভিড় করেন। স্বজনদের কান্না ভারি হয়ে উঠে চারপাশ। তার এমন চলে যাওয়াকে মেনে নিতে পারছেন না কেউই। সকালে সুলতানশি সাহেব বাড়ি মাঠে জানাযা শেষে পারিবারিক কবস্থানে দাফন করা হয় নজরুলের মরদেহ। এর আগে শনিবার উখিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নজরুলের ভাই।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট