1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সর্বশেষ:
যশোরের তিন উপজেলায় ইভিএমে ভোট গ্রহণ হবে মঙ্গলবার গোপালগঞ্জের কাশিয়ানীতে উপজেলা নির্বাচন আগামীকাল বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান ভারত বাংলাদেশ চুক্তির বাস্তবতা নেই : মরণফাঁদ ফারাক্কার কারণে রাজশাহীর পদ্মা এখন মরুভুমি শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন খানএর গণসংযোগ বাঘায় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মনিরুল গ্রেপ্তার

আব্দুল্লাহ ক্যাডেট পাবলিক স্কুলে ক্রীড়া উৎসব ও বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি…………………………………………………………………

রাজশাহী বাঘায় আব্দুল্লাহ ক্যাডেট পাবলিক স্কুলে ক্রীড়া উৎসব ও বাংলাদেশ কিন্টারগার্টেন এসোসিয়েশন কর্তৃক বৃত্তি প্রাপ্তদের সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহসপতিবার (১৫-০২-২০২৪) স্কুল প্রাঙ্গনে এর আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানের পরিচালক আজিজুর রহমানের পরিচালনায় ও রাজশাহী জেলা পরিষদের সদস্য মহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা, বাঘা মডেল প্রেস ক্লাবের সভাপতি শাহানুর আলম বাবু,শিক্ষার্থী অভিভাবক প্রভাষক হাসানুজ্জামান প্রমুখ।

ভবিষ্যতে প্রতিষ্ঠানের যেকোনো কার্যক্রমে অভিভাবকবৃন্দকে এভাবেই অংশগ্রহণের আহ্বান জানান মহিদুল ইসলাম। সেই সাথে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সকল ধরণের সুযোগ সুবিধা প্রদানের আশ্বাস প্রদান করেন তিনি। পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরুস্কার ও বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীসহ শিক্ষকদের সন্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথীরা।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়,নার্সারি শ্রেণী থেকে ৫ম শ্রেণী পর্যন্ত ২৭জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশ নিয়ে বৃত্তি পেয়েছে ১৮ জন। এর মধ্যে প্রথম শ্রেণীর ছাত্রী মিশকাতুল জান্নাত বাংলাদেশের মেধা তালিকায় ৩য় স্থান অর্জন করেছে।

সহকারি শিক্ষক খলিলুর রহমানের সার্বিক দায়িত্বে, সকাল সাড়ে ৮টা থেকে দুপুর পর্যন্ত প্রাণবন্ত এই অনুষ্ঠানটি শিক্ষক ছাত্র-ছাত্রী এবং অভিভাবক মন্ডলীর অংশগ্রহণে মুখরিত হয়ে ওঠে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট