1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

নওগাঁর পোরশায় জমি ও গৃহ হস্তান্তর বিষয়ে ইউএনও’র সংবাদ সম্মেলন

  • প্রকাশের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

আবু রাইহান, পোরশা(নওগাঁ) প্রতিনিধি…………………………….

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানের বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন নওগাঁর পোরশা উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) জাকির হোসেন। উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে তিনি ওই সংবাদ সম্মেলন করেন।

 

সংবাদ সম্মেলনে তিনি জানান, এ উপজেলায় “ক” শ্রেণির পরিবারের সংখ্যা ১৬৯টি। এদের ১ম ও ২য় পর্যায়ে ১২৫ টি, ৩য় পর্যায়ের ১ম ধাপে ২০টি ও ২য় পর্যায়ে ১৪টি ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রদান করা হয়। এর ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার ৩য় পর্যায়ের ৩য় ধাপে ৫০টি পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করবেন। এতে উপজেলার ৫০জন জমি ও গৃহ পাবেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সকলকে অনুরোধ করেন।

 

সংবাদ সম্মেলনে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দোস্তদার হোসেন সহ উপজেলা প্রেস ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট