1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
সর্বশেষ:
কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান একটি শোক সংবাদ নওগাঁর আত্রাইয়ে মাচায় পটল চাষ করে কৃষক লাভবান আত্রাইয়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু বাকেরগঞ্জে বিএমএসএফের যুগপূর্তি উদযাপন বাঘায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট  বালক (অনুর্ধ-১৭) উদ্ধোধন গাইবান্ধার সুন্দরগঞ্জে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গায় মাদক বিক্রির সময় জাহেদুল গ্রেপ্তার স্মার্ট বাংলাদেশ গঠনে বাংলাদেশ স্কাউটস হবে আলোকবর্তিকা : প্রতিমন্ত্রী দারা বাঘায় ৬শ’ পিচ ইয়াবা ট্যাবলেট সহ রাজিব গ্রেফতার

বাঘায় ৩৭৬ বোতল ফেন্সিডিল সহ ২জন গ্রেপ্তার

  • প্রকাশের সময় : সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

৥ বিশেষ প্রতিনিধি …………………………

রাজশাহীর বাঘায় ৩৭৬ বোতল ফেন্সিডিলসহ র‌্যাবের হাতে দুইজন গ্রেপ্তার হয়েছে। আর দু’জন পালিয়ে গেছে। তারা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজসে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক ফেন্সিডিল পাচার করে আসছিল। তারা একটি সংঘবদ্ধ মাদক চক্রের সক্রীয় সদস্য। অতীতেও পুলিশে বহু অভিযোগ দায়ের হয়েছে। তবুও ছাড়েননি মাদক ব্যবসা।

জানা যায়,মাদক মামলা, মারামারিসহ সর্বমোট ১৪ টি মামলা রয়েছে, কুখ্যাত মাদক সম্রাট ও শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত উপজেলার কলিগ্রামের ঝন্টু মালিথা (৩৭)’র নামে। পারিবারিকভাবে দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত এলা বক্স এর ছেলে ঝন্টু মালিথা । সোমবার (৮জুলাই) সকাল ৬ টায় তার বাড়িতে হানা দিয়ে ভারতীয় নিষিদ্ধ ৩৭৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে রাজশাহী র‌্যাব-৫। কৌশলে ঝন্টু মালিথা ও রানা গোপী (৩৫)সহ দুইজন পালিয়ে গেলেও র‌্যাবের হাতে গ্রেপ্তার হয়েছেন ঝন্টু মালিথার স্ত্রী শামসুন নাহার (২৫)সহ রুবেল হোসেন (৩২)। সে উপজেলার চকরাজাপুর ইউপির আতারপাড়া গ্রামের ইব্রাহীম হোসেনের ছেলে। ফেন্সিডিল ক্রয-বিক্রয়ের সময় ২জন গ্রেপ্তার হয় এবং ২জন পালিয়ে যায়।

র‌্যাব সুত্রে জানা যায়, পলাতক রানা গোপী কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দক্ষিণ হাজিরাথা বাংলা বাজার এলাকার ওমর আলীর ছেলে। সেও এলাকার কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার নামেও অস্ত্র, মাদক ও মারামারিসহ ১২ টি মামলা রয়েছে। তারা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজসে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক ফেন্সিডিল পাচার করে আসছিল। তারা একটি সংঘবদ্ধ মাদক চক্রের সক্রীয় সদস্য। বাঘা থানার পরিদর্শক (তদন্ত) সোহেব খাঁন জানান, সোমবার(৮জুলাই) দুপুরে আসামীদের রাজশাহী আদালতে পাঠানো হয়েছে।

র‌্যাব-৫ এর এস আই মানিনুল হক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট