1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সর্বশেষ:
উপকূল সুরক্ষায় বিশেষ পরিকল্পনা গ্রহণের আহ্বান তানোর খাদ্যগুদামে দারোয়ানদের দৌরাত্ম্য বাঘায় পাল্টা পাল্টি কর্মসূচি আওয়ামী লীগের দুই গ্রুপের, সংঘর্ষে আহত অর্ধশতাধিক সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী কর্তৃক ভিকটিম উদ্ধার, অপহরণকারী  গ্রেফতার গাজা অফিসের কাছে হামলায় ২২ জন নিহত : রেডক্রস নয়াদিল্লির রাষ্ট্রপতি ভবনে প্রধানমন্ত্রীকে আনুষ্ঠানিক সংবর্ধনা রাসেল ভাইপার নিয়ে আতঙ্ক নয়, বাড়াতে হবে সাবধানতা ও সচেতনতা : পরিবেশ মন্ত্রণালয় সিলেট ও সুনামগঞ্জে বন্যায় ২০ লাখের বেশি মানুষ ক্ষতিগ্রস্ত : ইউনিসেফ গোপালগঞ্জের মুকসুদপুরের সেই গাছ কি আদৌ কথা বলে? আওয়ামী লীগ কচু পাতার উপর শিশির বিন্দু নয়: ওবায়দুল কাদের

কলসকাঠী উপস্বাস্থ্য কেন্দ্রে টাকা ছাড়া মিলছে না ঔষধ, পাচ্ছে না সেবা

  • প্রকাশের সময় : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

বরিশাল প্রতিনিধি…………………….

বরিশাল বাকেরগঞ্জ ৯ নং কলসকাঠী ইউনিয়নের  দিয়াতলী গ্রামের মো ফারুক হোসেন মোল্লার নাতির জ্বর আসলে নিয়ে যায় ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য। সরকারি বিধি মোতাবেক বিনামূল্যে চিকিৎসা দেয়া এবং ওষুধ সরবরাহ করার কথা থাকলেও ফারুক মোল্লার কাছ থেকে একশত টাকা নেয় মেডিকেল অফিসার ডা. মো. নাসির উদ্দিন ফারুক। মোল্লার কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ।

এছাড়াও কিছুদিন আগে দুধল গ্রামের খালেক হাওলাদার গা ব্যথা করলে উপস্বাস্থ্য কেন্দ্রে যায় চিকিৎসার জন্য ডাক্তার নাসির উদ্দিন বললেন প্রতি সপ্তায় একটি  ইনজেকশন দিতে হবে সাত সপ্তাহ প্রতি সপ্তায় ৭০০ টাকা দিতে হবে। তিনি সরল মনে টাকা দিয়ে দিলেন তারই একটি ভিডিও অর্থ লেনদেনের ৪ মিনিট ৬ সেকেন্ডের একটি ভিডিও আসে দৈনিক সংবাদ দিগন্তের হাতে। ভিডিতে দেখা যায়, চেম্বারে বসে ৭০০ টাকা নেয় দুধাল গ্রামের খালেক হাওলাদার এর কাছ থেকে টাকা নিচ্ছেন ডা. মো. নাসির উদ্দিন এরপর সেই টাকা গুনে তার নিজ পকেটে রাখেন ও বিভিন্ন লোকের অভিযোগ রয়েছে ডাক্তার মোঃ নাসির উদ্দিন এর নামে।

সাংবাদিকরা জিজ্ঞেস করতে গেলে ডাক্তার নাসির উদ্দিন বলেন আমি কোন টাকা নেয়নি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট