1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

গাইবান্ধার নলডাঙ্গায় রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি- ১ এর এরিয়া বিলিং অফিস স্থাপন ও জোনাল অফিস উদ্বোধনের দাবী

  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ১৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মো: শাহাদৎ হোসনে খোকন,গাইবান্ধ থকে………………………………

রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১শঠিবাড়ি রংপুর নলডাঙ্গা জোনাল অফিসটি করোনার অযুহাতে বৈরাতি হাট নামক স্থানে অবৈধ ভাবে পরিচালনা করা হচ্ছে। বৈরাতির হাটটি একটি গ্রাম মাত্র এটি ইউনিয়ন/থানা বা উপজেলা নয় বৈরাতির হাটে সাব জোন অফিস স্থাপন করা হাস্যকর বটে। অফিসটি নলডাঙ্গায় স্থানান্তর এবং রংপুরের গাইবান্ধার নলডাঙ্গায় রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর এরিয়া বিলিং অফিস স্থাপন ও জোনাল অফিস শুভ উদ্বোধনের আবদেন জানয়িছেে এলাকাবাস।

 

নলডাঙ্গা থেকে সুন্দরগঞ্জ জোনাল অফিস ২০ কিঃমিঃ, সাদুল্লাপুর জোনাল অফিস ১২ কিঃমিঃ, শঠিবাড়ি রংপুর প্রধান কার্যালয় ২০ কিঃমিঃ দুরে অবস্থতি। জরুরী কোন প্রয়োজনে বিদ্যুৎ বিল সংশোধন করতে গ্রাহকদের উল্লেখিত অফিস সমুহে যাতায়াত করতে গ্রাহকদের হয়রানীর স্বীকার হতে হচ্ছ।

 

শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ সমিতি ১ রংপুরের গাইবান্ধার নলডাঙ্গায় রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর এরিয়া বিলিং অফিস স্থাপন ও জোনাল অফিস শুভ উদ্বোধনের জন্য সংশ্লিষ্ট বিদ্যুৎ জালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রীর আদেশ নির্দেশ মানছেন না বলে অভিযোগ উঠেছে। রংপুরের পীরগঞ্জ এর ভেন্ডা বাড়িতে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে এরিয়া বিলিং অফিস স্থাপন করলেও রংপুরে গাইবান্ধার নলডাঙ্গায় রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি- ১ এর এরিয়া বিলিং অফিস স্থাপন ও জোনাল অফিস শুভ উদ্বোধনের জন্য বার বার রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি- ১ কে তাগাদা দেওয়া হলেও জিএম সাহেব হযবরল ভাবে সময় অতিবাহিত করছেন বলে অভিযোগ উঠেছে।

 

এলাকাবাসির প্রাণের দাবী রংপুরের গাইবান্ধার নলডাঙ্গায় রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর এরিয়া বিলিং অফিস স্থাপন ও জোনাল অফিস শুভ উদ্বোধন করা অতিব প্রয়োজন। সেই সঙ্গে গাইবান্ধা নলডাঙ্গায় ৬ থেকে ৮ কেভি বিদ্যুতের প্রয়োজন হওয়ায় এখানে একটি ১১-৩৩ কেভি বিদ্যুৎ লাইনের উপকেন্দ্র নির্মাণ করা একান্ত প্রয়োজন হয়ে পড়েেছ। সামান্য বৃষ্টি হলেই নলডাঙ্গা এলাকায় ১২/১৩ ঘণ্টা বিদ্যুৎ বন্ধ থাকে ধুবনী উপকেন্দ্র ও সাদুল্লাপুর উপকেন্দ্র কতর্ৃৃপক্ষ বিদ্যুৎ বন্ধ করে দিয়ে তামাশা শুরু করেন।

 

উল্লেখ্য রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি ১ নলডাঙ্গা এর অভিযোগ কেন্দ্রকে এরিয়া বিলিং অফিসে উন্নতি ও বামনডাঙ্গা অভিযোগ কেন্দ্র, ধুবনী অভিযোগ কেন্দ্র, বৈরাতী হাট অভিযোগ কেন্দ্র, নলডাঙ্গা অভিযোগ কেন্দ্র সমন্বয়ে নলডাঙ্গায় এরিয়া বিলিং অফিস স্থাপন সহ জোনাল অফিস অনুমোদন দেওয়ার অতিব প্রয়োজন বলে এলাকাবাসি মনে কর।

 

উল্লেখিত বিষয়ে বিবেচনা পূর্বক রংপুরের গাইবান্ধার নলডাঙ্গায় রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি- ১ এর এরিয়া বিলিং অফিস স্থাপন ও জোনাল অফিস শুভ উদ্বোধন করতে প্রয়োজনীয় অফিস আদেশ প্রদানে যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট