1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সর্বশেষ:
সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে

রাজশাহীর তানোরে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

  • প্রকাশের সময় : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

মমিনুল ইসলাম মুন, বরেন্দ্র অঞ্চল……………………………………….

রাজশাহীর তানোরে এক গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। তানোরের কামারগাঁ ইউনিয়নের (ইউপি) দমদমা পুর্বপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্তর শাস্তির দাবিতে গ্রামবাসি বিক্ষুব্ধ হয়ে উঠেছে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।

 

জানা গেছে, গত ২৪ অক্টোবর সোমবার দিবাগত রাতে জনৈক ব্যক্তির স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে যায়। এ সময় একই গ্রামের মুকবুল হোসেন ওরফে ট্যাপার পুত্র মুজাহিদ আলী (২৫) মদ্যপ অবস্থায় ওই গৃহবধুকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় গৃবধুর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে মুজাহিদ দৌড়ে পালিয়ে যায়।

 

এদিকে পরের দিন মঙ্গলবার ভিকটিম থানায় অভিযোগ করার উদ্দেশ্য বাড়ি থেকে বের হয়। কিন্ত্ত স্থানীয় ইউপি সদস্য শরিফুল ইসলাম রাজা ও শিমুল ইসলাম নায্য বিচারের কথা বলে তাদের ফিরিয়ে নিয়ে যায়। গত মঙ্গলবার সন্ধ্যায় সালিস বৈঠকে বসার কথা থাকলেও তারা সালিস না করে ঘটনা ধাঁমাচাঁপার চেষ্টা করছে।

 

এবিষয়ে জানতে চাইলে ভিকটিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তারা লম্পট মুজাহিদের কঠোর শাস্তি চাই। এবিষয়ে শিমুল ইসলাম বলেন, মঙ্গলবার রাতে বিচারের কথা ছিল তবে দিন পরিবর্তন করা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট