1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর মোহনপুরে মোটর সাইকেল মূখোমুখি সংঘর্ষ, হতাহত ২

  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ৪৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোহনপুর প্রতিনিধি……………………………..

আজ ৭ অক্টোবর শুক্রবার বিকাল ৫ টার সময়  রাজশাহীর মোহনপুর উপজেলার বড়াইল উচ্চ বিদ্যালয়ে সামনে রাজশাহী – নওগাঁ মহাসড়কে দুটি মটরসাইকলের মূখোমুখি সংঘর্ষ হয় । এসংঘর্ষে দুই মোটর সাইকেল আরোহীর ১ জন নিহত ও একজন গুরুত্বর আহত হয়েছে। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যান ও দুইটি মোটরসাইকেল উদ্ধার করেন।

 

স্থানীয় থানা ও প্রত্যক্ষদর্শীদের কাছে থেকে জানা গেছে নওগাঁ থেকে রাজশাহী যাওয়ার পথে রাজশাহী থেকে নওগাঁ যাওয়ার পথে দুই মটর সাইকেলে মূখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনা স্থল থেকে স্থানীয়রা উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কতব্যরত ডাক্তার একজনকে মৃত ঘোষণা করেন। ঘটনায় নিহত ব্যক্তি হলেন নওগাঁ জেলার সাপাহার উপজেলার রাম রামপুর গ্রামের মোজাফফরের ছেলে হেলাল উদ্দিন (৩৫)। নিহত ব্যক্তি রাজশাহীর সাগরপাড়ায় সাথী ফার্মেসী নামের একটি ওষধের দোকান ছিলেন। শিরইল শান্তিবাগের বাসিন্দা ছিলেন তিনি। তারএক ছেলে এক মেয়ের রয়েছে।

 

গুরুত্বর আহত ব্যক্তিকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয় । আহত ব্যক্তি হলো বাগমারা উপজেলার বামনিগ্রামের শাকিম উদ্দিনের ছেলে আনারুল(৩৮)।

 

এই বিষয়ে মোহনপুর থানায় অফিসার ইনচার্জ ওসি তৌহিদুল ইসলাম বলেন “ একটি  ইউডি মামলা করা হয়েছে। পরিবার থেকে অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট