1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

নওগাঁর আত্রাইয়ে ওএমএসের চাল বিক্রির উদ্বোধন

  • প্রকাশের সময় : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

#  মোঃ ফিরোজ আহমেদ, আত্রাই নওগাঁ থেকে……………………….

সারাদেশের ন্যায় নওগাঁর আত্রাইয়ে ও এম এস এর চাল বিক্রির উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল নয়টায় উপজেলার সাহেবগঞ্জ বাজার ও আহসানগঞ্জ রেল স্টেশনের নিকটে শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ লক্ষে সরকার কর্তৃক পরিচালিত বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়।

 

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ইউএনও ইকতেখারুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি কাজী মোহাম্মদ অনিক ইসলাম, ভাইস চেয়ারম্যান হাফিজুল ইসলাম, ওসিএলএসডি অফিসার রিয়াজুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলাম বলেন, মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের গরীব মানুষের কথা চিন্তা করে এ মহতি উদ্যোগ নিয়েছেন।

 

একজন ভোক্তা ৩০ টাকা কেজি দরে ৫ কেজি করে চাল কিনতে পারবেন। এ চাল বিক্রির ক্ষেত্রে কোনরুপ অনিয়ম সহ্য করা হবেনা মর্মে বিক্রেতাদের সতর্ক করেন তিনি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট