1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর বাঘায় ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন-২০২২ এর ফলাফল প্রকাশ

  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ১৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

হাবিল উদ্দিন,/আবুল হাসেমবাঘা,রাজশাহী……………………….

রাজশাহীর বাঘায় ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন-২০২২ এর ফলাফল প্রকাশ করা হয়েছে।বৃহষ্প্রতিবার(২২ জুলাই)রাতে কৃষি সম্প্রসারণ অফিসার কামরুল ইসলাম তার ফেইসবুক আইডি থেকে উপজেলা কৃষি অফিসারের কার্যালয় এর পক্ষ্যে এ রেজাল্ট প্রকাশ করেন।

উপজেলা কৃষি অফিসারের কার্যালয়, বাঘার আয়োজনে ও উপজেলা প্রশাসন, বাঘার সহযোগিতায় অনুষ্ঠেয় “বাঘা ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন ২০২২” এর পোলিং রাউন্ড এ চূড়ান্তভাবে বিজয়ী তিন জনের নাম ঘোষণা করা হয়েছে।

বিজয়ীরা হলেন,১ম স্থানঃ শারমিন আখতার রাখী, আষাঢ়ী আম, খাঁয়েরহাট।২য় স্থানঃ মাসুদ রানা, বংগবাঁশী, খাগরবাড়িয়া। ৩য় স্থানঃ মোঃ এনামুল হক, ঝিনুক আশ্বিনা, চন্ডিপুর। উল্লেখ্য গত ১০ মে থেকে বাঘা ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন ২০২২ এর ১ম রাউন্ড শুরু হয়। অসংখ্য প্রতিযোগীর মধ্যে থেকে ১ম রাউন্ডের সেরা ১০ জনকে নিয়ে পোলিং রাউন্ড অনুষ্ঠিত হয়।

পোলিং রাউন্ড প্রতিযোগিতায় ৩৭৯৫ জন ভোট প্রদান করেন, তার মধ্যে শারমিন আখতার রাখী ১১৬৮ টি, মাসুদ রানা ১১৪৫ টি ও এনামুল হক ৯০৯ টি ভোট পান। পপুলার ভোট এবং বিচারক প্যানেলের মতামতের ভিত্তিতে সেরা তিন জনকে নির্বাচিত করা হয়। পুরস্কার বিতরণীর তারিখ পরবর্তীতে জানানো হবে। ম্যাংগো ব্রান্ডিং কম্পিটিশন এ কারিগরি সহযোগিতায় ছিল “আমাদের বাঘা-AMADER BAGHA ” ফেইসবুক কমিউনিটি গ্রুপ এবং মিডিয়া পার্টনার হিসেবে ছিল কমিউনিটি রেডিও “রেডিও বড়াল ৯৯.০০ এফএম”।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট