1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
সর্বশেষ:
গোদাগাড়ীতে পৌর ৬ নং ওয়ার্ডে যুব জামায়াতের কমিটি গঠন   অভয়নগরে ফোন ফ্যাক্সের দোকানে দুর্ধর্ষ চুরি, চোর সন্দেহে আটক তিনজনকে ছেড়ে দিল পুলিশ রাজশাহী মহানগরীর লক্ষীপুরে বৈধ প্রক্রিয়ায় জমি ক্রয় করে বিপাকে চিকিৎসক তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান

চাঁপাইনবাবগঞ্জ ১ আসনে মনোনয়ন দৌড় প্রবীণ নেতা ইমরান চেয়ারম্যানের দোয়া চাইলেন নাজমূল হক

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৩৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে

# নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ………………………………………….

 

# আসন্ন সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ ১ শিবগঞ্জ – ৪৩ আসনে মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব নাজমুল হক শিবগঞ্জের শাহাবাজপুর ইউনিয়নে গনসংযোগ করেছেন । ধারাবাহিক গনসংযোগের অংশ হিসেবে গতকাল ১৪’ই আগস্ট ইউনিয়নের বেশক’টি ওয়ার্ডে নেতা কর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও পথসভা করেন । পথসভায় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে আগামী সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট দেবার অনুরোধ করেন ।

 

বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এ নেতা দলীয় কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। এর আগে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শাহাবাজপুর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান প্রবীণ নেতা ইমরান হোসেনের বাড়ীতে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন ।

 

এ সময় নাজমুল হক প্রবীণ নেতার শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং বেশকিছু সময় অতিবাহিত করেন ও রাজনৈতিক বিষয়ে প্রবীণ নেতার পরামর্শ নেন। চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের মনোনয়ন প্রত্যাশী সাবেক বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী বিগ্রেডিয়ার জেনারেল এনামুল হকের ছোট ভাই আলহাজ্ব নাজমুল হক ।

 

সাক্ষাতকালে প্রবীন আওয়ামী লীগ নেতা-কে জানান মনোনয়ন পাওয়ার বিষয়ে তিনি আশাবাদী। যদি মনোনয়ন না ও পান দল যাকে মনোনয়ন দিবেন ঐক্যবদ্ধ ভাবে নৌকাকে জয়লাভ করাতে সার্বিক সহযোগিতা করবেন ।

 

এ সময় প্রবীন আওয়ামী লীগ নেতা- ইমরান হোসেন নাজমুল হকের সু-চিন্তিত কথার জন্য ধন্যবাদ জানান । সাক্ষাতকালে মনোনয়ন প্রত্যাশী নাজমুল হকের সাথে স্থানীয় আওয়ামী লীগের দলীয় নেতা কর্মীরা সাথে ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট