1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

রাজশাহীর তানোরের মুন্ডুমালা পৌর আওয়ামী লীগে প্রাণচাঞ্চল্য

  • প্রকাশের সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

আলিফ হোসেন, তানোর……………………………………………

রাজশাহীর তানোরের মুন্ডুমালা পৌর  আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে দলের নেতা ও কর্মী-সমর্থকদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার পাশাপাশি প্রাণচাঞ্চল্যর সৃষ্টি হয়েছে। সম্মেলনে পদ প্রত্যাশীরা নিজ নিজ কর্মী-সমর্থকদের নিয়ে নিজেদের গ্রহণযোগ্যতা তুলে ধরে গণসংযোগ করছেন।

 

এদিকে পদ প্রত্যাশীরা নিজেদের অবস্থান জানান দিতে ব্যাপক শোডাউনের প্রস্ত্ততি নিচ্ছেন। ফলে মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের নেতাকর্মীদের পদচারণায় পৌর সদরে সাজ সাজ রব।

 

জানা গেছে, আজ ২৩ জুলাই রোববার তানোরের মুন্ডুমালা সরকারি উচ্চ বিদ্যালয় চত্ত্বরে মুন্ডুমালা পৌর আওয়ামী  লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এদিন সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এদিকে সভাপতি পদে একক প্রার্থী হিসেবে সম্পাদক আমির হোসেন আমিন আলোচনায় রয়েছে। সম্মেলন ঘিরে নেতাদের কাছে কর্মীদের বেশ কদরও বেড়েছে। তিনি দীর্ঘ প্রায় ৯ বছর যাবত পৌর আওয়ামী লীগের সম্পাদকের দায়িত্ব পালন করছেন।এছাড়াও তিনি তিন বার কাউন্সিলর ও দুইবার ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন।

 

অন্যদিকে সম্পাদক পদে এ্যাডঃ সাজেমান আলী ও কাউন্সিলর মোহাম্মদ হোসেন মন্টুর নাম আলোচনার রয়েছে। তাদের মধ্যেই তীব্র প্রতিদন্দিতা হবে। মন্টু  একটানা ৩ বার কাউন্সিলর নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে চলেছেন। এবার নবীন-প্রবীণের সমন্বয়ে পৌর আওয়ামী লীগের  যুগোপযোগী কমিটি উপহার দেয়া হবে বলে নেতাকর্মীরা প্রত্যাশা করছেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট