1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ:
ফয়সালের বিসিএস স্বপ্ন ভঙ্গ, রাস্তায় গড়াগড়ি! দশমাস ধরে প্রতিবন্ধী ছেলেকে খুঁজে বেড়াচ্ছেন বাবা- মা ২৮ এপ্রিল ‘জাতীয় আইনগত সহায়তা দিবস’ মাদক পাচার ও মাদকের অপব্যবহার’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের ঠাকুরগাঁও আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরিক্ষা নেয়ার অভিযোগ তীব্র তাপদাহে চলমান পরিস্থিতিতে রাসিকের উদ্যোগে ১০টি স্থানে বিশেষ স্বাস্থ্যসেবা ক্যাম্প বাগমারায় অগ্রিকান্ডে ৬ টি পান বরজ ভস্মীভূত সুপ্রিম কোর্টে আপিল বিভাগের নতুন বিচারপতি হলেন রাবির ছাত্র শাহীন বাগমারায় বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে মাসব্যাপি ধর্ষণ

শিবগঞ্জে স্বপ্ন সুপার শপের উদ্বোধন

  • প্রকাশের সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি……………………………………………………

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে দেশের অন্যতম সুপার শপ ব্র্যান্ড স্বপ্ন এর উদ্বোধন করা হয়েছে। শনিবার (৩মার্চ ) বিকালে শিবগঞ্জ থানা মোড়ে ফিতা কেটে নতুন স্বপ্ন সুপার শপের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম আবু সুফিয়ান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম, থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন, উপজেলা সমাজসেবা অফিসার কাঞ্চন কুমার দাস, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুরশেদুল আলম প্রমুখ।

শিবগঞ্জ শাখার স্বপ্ন সুপার শপের ইনচার্জ রবিউল ইসলাম নয়ন খান বলেন ,স্বপ্ন সুপার শপের যাত্রা শুরুর প্রধান লক্ষ্য হলো জনগণকে একই ছাদের নিচে সকল ধরণের সেরা পণ্যের সেবা প্রদান করা। মানুষ তার পছন্দ মতো পণ্য এখানে সুন্দর পরিবেশে কিনতে পারবে। এছাড়াও স্বপ্নের নতুন শপটি উদ্বোধন উপলক্ষ্যে বিভিন্ন পণ্যের ওপরে বিশেষ ছাড় দেওয়া হয়েছে বলে জানান তিনি।

ক্রেতারা বলেন, শিবগঞ্জে এই প্রথম সব ধরনের পন্য একই ছাদের নিচে এটা অভাবনীয় বিষয়। যারা এই সুপার শপ বাস্তবায়ন করেছে তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। এবং প্রতিষ্ঠানটি যাতে আগামী দিনে সুন্দর ভাবে চলে সেই দোয়া করি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট