1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহীতে নকল প্রসাধনী কারখানায় অভিযান, নকল উপকরনসহ আটক ১

  • প্রকাশের সময় : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ১২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ক্যাপশন: উদ্ধারকৃত নকল প্রসাধনী সামগ্রী ও সরঞ্জামাদী । …………………..ছবি নিজস্ব

 

নিজস্ব প্রতিবেদক……………………………

রাজশাহীর পুঠিয়ায় একটি নকল প্রসাধনী কারখানায় অভিযান চালিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। অভিযানে বিপুল পরিমাণ নকল প্রসাধনী তৈরির উপকরণসহ কারখানার মালিককে গ্রেপ্তার করা হয়েছে।

 

২৫ ডিসেম্বর দিবাগত রাত ৮ টার দিকে পুঠিয়ার বালিয়াঘাটি গ্রামের এক বসত বাড়িতে গড়ে ওঠা কারখানাটিতে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ ।গ্রেপ্তার কারখানা মালিকের নাম মমিনুল ইসলাম (২৮)। তিনি দুর্গাপুর উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামের নহির উদ্দিনের ছেলে। ২৬ ডিসেম্বর সোমবার সকালে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের  অফিসার ইনচার্জ  আব্দুল হাই বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে ওই কারখানায় অভিযান চালানো হয়। অভিযানে কারখানাটিতে লতা হারবালসহ বিভিন্ন কোম্পানির নাম ব্যবহার করে নকল প্রসাধনী তৈরির প্রমাণ মেলে।

 

এসময় প্রসাধনী সামগ্রী তৈরির মেশিন, বিভিন্ন ধরনের রাসায়নিক, বিপুল পরিমাণ ভেজাল ক্রিম, বিভিন্ন কোম্পানির নকল খালি মোড়ক, খালি কাগজের প্যাকেট ও ক্রিম তৈরিতে ব্যবহৃত ক্ষতিকারক উপকরণ জব্দ করা হয়। এছাড়াও কারখানার মালিককে গ্রেপ্তার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, তারা দীর্ঘদিন ধরেই নকল প্রসাধনী সামগ্রী প্রস্তুত করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিলেন। নকল প্রসাধনী সামগ্রী সরবরাহ করে তিনি ক্রেতাদের প্রতারিত করতেন বলে জানান পুলিশের এ-ই কর্মকর্তা।

 

এ ঘটনায় পুঠিয়া থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে  তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট