1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সর্বশেষ:
রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা

সিরাজগঞ্জে যাত্রীবাহী বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৮

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ১৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

মেহেরুল ইসলাম মোহন, লালপুর…………………………………….

সিরাজগঞ্জে যাত্রীবাহী বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের পর নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের উপর উল্টে গিয়ে ৩ জন নিহত, আহত হয়েছেন লালপুরের ৩ জন সহ অন্তত ৮ জন। বিষয়টি নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন ও সিরাজগঞ্জের ট্রাফিক ইন্সপেক্টর (টি.আই) সালেকুজ্জামান খান। সোমবার (৩রা অক্টোবর-২২)দিবাগত রাত ১১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের ঝাঐল ওভারব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

 

মাইক্রোবাসটি ছিল একটি বিয়ে অনুষ্ঠানের। তারা নাটোরের বনপাড়া থেকে চট্টগ্রাম যাচ্ছিল বলে জানা গেছে। তবে অন্য একটি সূত্র জানায়, বিয়ে করে নববধূ নিয়ে ঢাকা থেকে নাটোরে বরের বাড়ি যাচ্ছিল মাইক্রোবাসটি।

 

নিহতরা হলেন,নাটোর জেলার বড়াইগ্রাম থানার বনপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেনের মেয়ে পান্না বেগম ও তার স্বামী জাহাঙ্গীর আলম এবং মাঝগ্রাম এলাকার নূর ইসলামের ছেলে মাইক্রোবাস চালক সেলিম (৩৫)। আহত আটজনকে বিভিন্ন মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।  আহত ব্যক্তিরা হলেন- বড়াইগ্রাম উপজেলার বনপাড়া গ্রামের মশিউর রহমানের ছেলে নাফি (৬) ও সাফি (৪),একই গ্রামের আবু বক্কারের ছেলে জাবের (৩৫),লালপুর উপজেলার ওহেদুলের ছেলে নুরুল (৩০),রামকৃষ্ণপুর গ্রামের আমির উদ্দিনের ছেলে ওলিউল ওরফে জুয়েল(৩৫),ওলিউলের স্ত্রী হিরা খাতুন (২৭) ও তাদের ছেলে লাবিব এবং গালিব, মানিকগঞ্জের আব্দুল হালিমের ছেলে রফিক (৪০)।

 

সূত্রে জানা গেছে, নাটোরের বনপাড়া থেকে সোমবার দিবাগত রাত ১০টার দিকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া হায়েজ মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ৫৬-১৮৯৯)ও যাত্রীবাহী বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের পর মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা লাগে তারপর ব্রিজের স্টিলের রেলিংয়ের সঙ্গেও ধাক্কা লেগে উল্টে যায় মাইক্রোবাসটি। এতেই এ ঘটনা ঘটে।

 

সিরাজগঞ্জের ট্রাফিক ইন্সপেক্টর (টি.আই) সালেকুজ্জামান খান জানান, খবর পেয়ে কামারখন্দ ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব হাসপাতালে পাঠায়। পরে আহতদের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত ৩ জনের মরদেহ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে ময়নাতদন্ত শেষে পরিবারবর্গের হাতে লাশ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।#

২.

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট