1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহী বিভাগীয় সরকারি গণগ্রন্থাগারের পুরস্কার ও সনদপত্র বিতরণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

# নিজস্ব প্রতিবেদক………………………

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষ্যে বিভাগীয় সরকারি গণগ্রন্থাগার, রাজশাহী এর আয়োজনে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার ৩১ আগস্ট বিকেল ৪ টায় বিভাগীয় সরকারি গণগ্রন্থাগার, রাজশাহীর নিজস্ব মিলনায়তনে গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষ্যে আয়োজিত রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার ২৩ জন বিজয়ীকে পুরস্কার হিসেবে বই ও সনদপত্র প্রদান করা হয়।

 

এ পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গণপূর্ত বিভাগ-১, রাজশাহী এর নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো: হারুন অর রশিদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- রাজশাহী সরকারি টিচার্স ট্রেনিং কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো: আব্দুস সালাম মন্ডল।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মো: হারুন অর রশিদ তাঁর বক্তব্যে জীবনে সফল হবার বিষয়ে উপস্থিত বিজয়ীদেরকে অনুপ্রেরণা দেয় এমন বিষয়ের অবতারণা করেন। তিনি বলেন- জীবনে বড়, সফল ও ভালো মানুষ হতে হলে পরিশ্রম ও সততার কোন বিকল্প নেই।

 

প্রধান বক্তা মো: আব্দুস সালাম মন্ডল বিজয়ী সকলকে মাুনষের মতো মানুষ হবার আহবান জানিয়ে সর্বদা মননশীল ও সৃজনশীল বিষয়ের সাথে সম্পৃক্ত থাকতে পরামর্শ প্রদান করেন। এছাড়াও তিনি আহরিত জ্ঞানকে বাস্তবে জীবনে যথাযথভাবে প্রয়োগের প্রতি গুরুত্বারোপ করেন।

 

স্বাগত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় সরকারি গণগ্রন্থাগার এর সহকারী লাইব্রেরিয়ান সাজিয়া আফরিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- রাজশাহী বিভাগীয় সরকারি গণগ্রন্থাগারের সহকারী পরিচালক মো: মাসুদ রানা।

 

তিনি বিজয়ী সকলকে আন্তরিক অভিনন্দন জানিয়ে জীবনের প্রতিটি ক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নেয়ার জন্য বই পড়া ও বই এর ব্যবহারকে অন্যতম একটি কাজ হিসেবে দৈনন্দিন রুটিনে অন্তর্ভূক্ত করার কথা বলেন।

 

তিনি আরো বলেন- যে জীবনে নির্ভেজাল ও ক্ষতিহীন অভিজ্ঞতা অর্জন করার জন্য বই পড়ার চেয়ে সর্বোত্তম কোন বিকল্প নেই।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট