1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর তানোরে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রতারণা

  • প্রকাশের সময় : বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি……………………

রাজশাহীর তানোরে দুই সন্তানের জনক হাবিবুর রহমানের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে জনৈক তরুণীর সঙ্গে প্রেম ও দৈহিক সম্পর্ক স্থাপনের পর ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়ে প্রতারণার অভিযোগ উঠেছে। হাবিবুর রহমান তানোর পৌর এলাকার গুবিরপাড়া গ্রামের বাসিন্দা ও ডাকবাংলোর কর্মচারী আব্দুস সাত্তারের পুত্র।

 

এদিকে ২৩ আগস্ট মঙ্গলবার শীতলীপাড়া গ্রামে স্বপনের বাড়ীতে হাবিবুর ও ওই তরুণী দীর্ঘ সময় অতিবাহিত করেছেন। কিন্ত্ত হাবিবুরের বাড়িতে যেতে চাইলে হাবিবুর তরুণীর গলায় চাকু ধরে ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেন। এসময় ওই তরুণী বিচারের আশায় তানোর পৌর মেয়র ইমরুল হকের কাছে যায়। এখবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।

 

স্থানীয় সুত্রে জানা গেছে, হাবিবুর রহমান চাকরি পেলেই বিয়ে করবেন এমন প্রতিশ্রুতি দিয়ে শিবগঞ্জ এলাকার ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তাদের মধ্যকার প্রায় ৬ মাসের প্রেমের সম্পর্কে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপনের ঘটনা ঘটেছে। হাবিবুর চাকরি নিতে টাকার প্রয়োজন দেখিয়ে তরুণীর কাছে থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান,গত ২২ আগষ্ট সোমবার দুপুরে ওই তরুণী শীতলীপাড়া স্বপনের স্ত্রীর বাড়িতে উঠে। কিন্ত্ত সেখানে হাবিবুর ওই তরুণীর সঙ্গে দীর্ঘ সময় অতিবাহিত করার পর তাকে গলায় চাকু ধরে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে শিবগঞ্জ পাঠিয়ে দেয়। কিন্ত্ত ২৩ আগষ্ট মঙ্গলবার ফের ওই তরুণী বিয়ের দাবিতে ডাকবাংলো আসে।

 

এদিকে ঘটনা জানতে পেরে স্থানীয়রা বিচারের জন্য ওই তরুণীকে পৌর মেয়রের দপ্তরে নিয়ে যান। তবে সকাল থেকে বিকেল পর্যন্ত অপেক্ষার পরেও হাবিবুর বা তার পরিবারের কেউ সেখানে উপস্থিত হয়নি। ফলে মেয়র তরুণীকে আইনের আশ্রয় নেবার পরামর্শ দিয়ে থানায় পাঠায়।

 

এবিষয়ে তানোর পৌর মেয়র ইমরুল হক জানান, সকলের অনুরোধে উভয় পক্ষকে নিয়ে মিমাংসা করতে চেয়েছিলাম, কিন্তু ছেলে হাবিবুর তার ভাই ও পিতা সাত্তার এসব নিয়ে বসবে না জানালে তাকে আইনের আশ্রয় নিতে পরামর্শ দেয়া হয়েছে। এবিষয়ে জানতে চাইলে ছেলের বাবা আব্দুস সাত্তার জানান, তার ছেলে দশ পনের দিন ধরে বাহিরে আছে, তাকে ফাঁসানোর জন্য মেয়ে এসব করছে।

 

এবিষয়ে ওই তরুণী জানান, তাকে চাকরির কথা বলে টাকা এবং বিয়ের নামে একাধিকবার দৈহিক সম্পর্ক করেছে হাবিবুর রহমান এটা তার বাবা আব্দুস সাত্তার জানেন। তিনি বলেন, তিনি এর সঠিক বিচার চান, না হলে তারা তাকে মেরে ফেলতে পারে এমন আশঙ্কা রয়েছে।

 

এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। এবিষয়ে জেলা পুলিশ সুপার ( এসপি) মাসুদ রানা (বিপিএম) সাহেবকে ঘটনা সম্পর্কে অবহিত করা হলে তিনি জানান তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্হা নেওয়া হবে। এবিষয়ে হাবিবুর রহমান (০১৭৬৩-২৪৬১২৪) জানান, ঘটনা মিথ্যা তাকে ফাঁসানোর জন্য পরিকল্পিতভাবে ওই মহিলা এসব করছেন। এপ্রতিবেদন তৈরী পর্যন্ত ওই তরুণী থানায় ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট