1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

পাথরঘাটায় দুস্থদের পাশে শিশু কিশোররা শোয়েব তাসিন

  • প্রকাশের সময় : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

#পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : বরগুনার পাথরঘাটায় দুস্থ মানুষদের পাশে একদল শিশু কিশোর ৷ স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশন পাথরঘাটা শাখার পথচলার এক বর্ষপূর্তি উপলক্ষে এই সংগঠনের সদস্যরা অসহায় দুস্থ মানুষদের বাজার সহায়তা প্রদান করেছে।এক বর্ষপূর্তি উপলক্ষে পাথরঘাটা উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনার এক পর্যায়ে সংগঠনের পক্ষ হতে ৫ জন দুস্থকে বাজার সহায়তা দেওয়া হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের যুগ্ম সচিব খন্দকার মো নাজমুল হুদা সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও উপজেলা নির্বাহী অফিসার মো রোকনুজ্জামান খান। আরও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমাদুল হোসেন সহকারী কমিশনার (ভূমি), উপজেলা প্রকৌশলী সমীরণ মন্ডল, সাংবাদিক ও কলামিস্ট শফিকুল ইসলাম খোকন এবং প্রবীণ সেচ্ছাসেবক মেহেদী সিকদার।

প্রধান অতিথি যুগ্ম সচিব খন্দকার মো নাজমুল হুদা সেলিম সংগঠনটির প্রশংসা করে বলেন, ” এই প্রোগ্রামে আমার এসে ভালো লাগছে৷ এখানের শিশু কিশোররা ছোটবেলা থেকে ভালো কাজে যুক্ত হয়েছে যেটা আমাদের দেশের জন্য ভালো সংকেত৷ এই শিশুরা ডিজিটাল ডিভাইসে আসক্ত না হয়ে এভাবে ভালো কাজ গুলো করলে দেশ এগিয়ে জাবে। ” সংগঠনটি পাথরঘাটার সহ-সভাপতি শোয়েব তাসিনের সঞ্চালনায় আলোচনা সভার সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো ইব্রাহিম হাওলাদার।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় অর্থ বিভাগের প্রধান ও পাথরঘাটা শাখার সমন্বয়ক মো সাব্বির, সংগঠনটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ, প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সংগঠনের পাথরঘাটা শাখার কার্যনির্বাহী কমিটিসহ সকল সদস্যরা এবং শুভানুধ্যায়ীরা।

আলোচনা সভার শেষে অতিথিরা দুস্থদের হাতে বাজার সহায়তা তুলে দেয়। বাজার সহায়তা পেয়ে অসহায় মানুষদের মুখে খুশির হাসি দেখা যায়৷ উল্লেখ বিগত দিনে স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশন পাথরঘাটা শাখার সদস্যরা সুনামের সহিত সেচ্ছাসেবায় বিভিন্ন সামাজিক কাজ করছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট