1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

সাতক্ষীরায় বাইসাইকেলের সঙ্গে সংর্ঘষে মোটরসাইকেল আরোহী নিহত

  • প্রকাশের সময় : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ১৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ আলফাত হোসেন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি…………………………………………….

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ভৈরবনগরে বাইসাইকেলের সঙ্গে সংর্ঘষে অভি কুমার দে (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হন আরও দুইজন৷রোববার (১৪ জানুয়ারি) দুপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহত অভি কুমার দে পাটকেলঘাটা থানার কুমিরা এলাকার তপন কুমারের ছেলে ও  তালা সরকারি কলেজ অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি পড়াশুনার পাশাপাশি পাটকেলঘাটা বাজারের একটি হোমিও ফার্মেসিতে কাজ করতেন বলে জানা গেছে।

এছাড়া আহতরা হলেন, কুমিরার কদমতলা এলাকার কাঠ ব্যবসায়ী আলমগীর হোসেনের ছেলে আসিফ হোসেন (২০) ও খলিষখালীর কাটাখালী এলাকার উত্তম মন্ডলের ছেলে শিমুল মন্ডল (২১)। বর্তমানে তারা সাতক্ষীরা সিবি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যাক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে তিন বন্ধু একটি মোটরসাইকেলে সাতক্ষীরার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ভৈরবনগর এলাকায় পৌঁছালে একটি বাইসাইকেলের সাথে মুুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু হয় অভি দের। এসময় স্থানীয়রা আহত শিমুল ও আসিফকে উদ্ধার করে নিকটস্থ ক্লিনিকে ভর্তি করেন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ সড়ক দুঘর্টনার বিষয়টি নিশ্চিত করেছেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট