1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাণীশংকৈলে ১৬ই ডিসেম্বর পালনের প্রস্তুতিসভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ১৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

# রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি……………………………………………….

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে বুধবার ২৯ নভেম্বর সকাল ১১ টায় ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।

নবাগত ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ওসি গুলফামুল ইসলাম মন্ডল, কৃষি অফিসার শহিদুল ইসলাম ও ডাঃ আব্দস সামাদ চৌধুরী।

এছাড়াও সভায় বিভিন্ন রাজনৈতিক-সাংস্কৃতিক নেতা, কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। শুরুতে ইউএনও স্বাগত বক্তব্য দেন। আরো বক্তব্য দেন- পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, অধ্যক্ষ মহাদেব বসাক, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও সহ-সম্পাদক রফিকুল ইসলাম সুজন, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, শিক্ষিকা শামীমা আক্তার প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে মহান বিজয় দিবস সার্থকভাবে পালনের জন্য বিভিন্ন পরামর্শ দেন। ইউএনও তার বক্তব্যে বক্তাদের পরামর্শের উপর গুরুত্ব দেন। এইসাথে তিনি বিজয় দিবস সঠিক ও সুন্দরভাবে উদযাপনের সহযোগিতা কামনা করেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট