1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

শিবগঞ্জ সীমান্ত থেকে বিদেশী অস্ত্রসহ ১ জনকে আটক করেছে বিজিবি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ১৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

শিবগঞ্জ প্রতিনিধি……………………………………………

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের হুদমাপাড়া আসারীর আমবাগানে থেকে ০১টি অবৈধ বিদেশী অস্ত্র, ০৬ রাউন্ড গুলি, ০২টি ম্যাগাজিন এবং পলাতক চোরাকারবারীদের ফেলে যাওয়া ০১টি হাসুয়াসহ একজনকে আটক করে ৫৯ বিজিবি।

আটক কৃত আসামী হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা শিবগঞ্জ উপজেলার আজমত বাগিচাপাড়া গ্রামের মোঃ আনারুল ইসলামের ছেলে মোঃ রুহুল আমিন (৩০)।

৫৯ বিজিবি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় নিজস্ব গোয়েন্দা সূত্রে জানা যায় গত ১১ অক্টোবর ২০২৩ তারিখ রাত ৮টা হইতে ১০টার মধ্যে আজমতপুর বিওপির দায়িত্বপূর্ন এলাকা দিয়ে চোরাকারবারীর ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে অবৈধ অস্ত্র পাচার হওয়ার সম্ভাবনা রয়েছে।

এপ্রেক্ষিতে ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল আজমতপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮১/১০-এস হতে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের হুদমাপাড়া আসারীর আমবাগানে ওঁৎ পেতে থাকে। পরবর্তীতে রাত ১০টার সময় ০৪-০৫ জন লোককে শূন্য লাইন হতে বাংলাদেশে আসার সময় বিজিবি টহল দল তাদেরকে ধাওয়া দিলে চোরাকারবারীরা পালানোর চেষ্টা করে।

এ সময় বিজিবি টহল দল মোঃ রুহুল আমিন(৩০), পিতা-মোঃ আনারুল, গ্রাম-বাগিচাপাড়া, ডাকঘর-আজমতপুর, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে আটক করতে সক্ষম হয় এবং অন্য ০৪ জন চোরাকারবারী রাতের অন্ধকারে আমবাগানের ভিতর দিয়ে পালিয়ে যায়। আটককৃত ব্যক্তিকে তল্লাশী করে ০১টি অবৈধ বিদেশী অস্ত্র, ০৬ রাউন্ড গুলি, ০২টি ম্যাগাজিন এবং পলাতক চোরাকারবারীদের ফেলে যাওয়া ০১টি হাসুয়া জব্দ করা হয়।

আটককৃত আসামীকে থানায় সোপর্দ এবং পলাতক আসামীদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। রহনপুর ব্যাটালিয়ন (৫৯বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি আরও বলেন, মাদক ও অস্ত্র চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে্য সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট