1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

শিবগঞ্জের বিশ্বনাথপুর ছয়ঘরিয়া গ্রামের অষ্টম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার, ৪দির পরও আসামী গ্রেফতার হয়নি

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ২৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

# সফিকুল ইসলাম, শিবগঞ্জ, চাঁপাইনবাবঞ্জ থেকে…………………………………..

শিবগঞ্জে অষ্টম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় গত শনিবার শিবগঞ্জ ধর্ষিতার পিতা বাদী হয়ে থানায় মামলা করেছে।  তবে পুলিশ এখনো ধর্ষককে গ্রেফতার করতে পারেনি। ঘটনাটি ঘটেছে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের বিশ্বনাথপুর ছয়ঘরিয়া গ্রামে।

পুলিশের কাছ অভিযোগ এবং এলাকাবাসীর সূত্রে জানা গেছে, গত শুক্রবার দুপুরে  বিশ্বনাথপুর ছয়ঘরিয়া গ্রামের মনসুর আলির ছেলে এক সন্তানের জনক জসিম উদ্দিন(৩২)একই গ্রামের অষ্টম শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থীকে প্রতিবেশী হোসেনের স্ত্রী বিউটির মাধ্যমে হোসেনের বাড়িতে ডেকে এনে একটি ঘরের ভিতর জোরপূর্বক ধর্ষন করে জসিম। এ সময় ধর্ষিতা অজ্ঞান হয়ে পড়ে। ওই শিক্ষার্থকে তার পরিবার  অনেক খোঁজাখুঁজির পর বিকাল তিনটার দিকে হোসেনের বাড়ি থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। এ সময় ঘটনা জানাজানি হলে সুযোগ বুঝে ধর্ষক জসিম ও তার সহযোগি বিউটি পালিয়ে যায়। বর্তমানে ধর্ষিতা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ঘটনাকে ধামাচাপা দিতে এলাকার একটি প্রভাবশালী মহল জোর তৎপরতা চালাচ্ছে।

এদিকে সংশ্লিষ্ট ইউপি সদস্য বাদশাহ ঘঁনার সত্যতা স্বীকার করে বলেন দ্রুত ধর্ষক জসিম ও তার সহযোগিকে গ্রেফতার  করে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করার জন্য সংশ্লিষ্ট বিভাগের সুদৃষ্টি কামনা করছি।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহাম্মদ জানান, থানায় মামলা হয়েছে। আসামী পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে অভিযান চলছে তাদের ধরার জন্য।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট