1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সর্বশেষ:
সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে

রাজশাহী বিভাগে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে শিবগঞ্জ পৌরসভা

  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ২৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

শিবগঞ্জ প্রতিনিধি………………………………………………………………………

নির্ভুল জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম ও মানসম্মত নাগরিক সেবাদানে ‘শিবগঞ্জ পৌরসভা’ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ পৌরসভা নির্বাচিত হয়েছে। জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে ৬ অক্টোবর সকাল ৯:৩০ মিনিটে উদ্যোগে রাজশাহী জেলা প্রশাসনের কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সম্মাননা সনদ ও পদক প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ডা: দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর।

রাজশাহী বিভাগের পরিচালক স্থানীয় সরকার মোঃ জসিম উদ্দিন হায়দার, রাজশাহী জেলা প্রশাসক মোঃ শামীম আহমেদ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম বলেন, দেশের জনগনের জন্ম ও মৃত্যু নিবন্ধন নির্ভুল ভাবে সম্পন্ন করে জনগনের কাছে পৌঁছে দেয়া একটি বড় চ্যলেঞ্জ। তিনি এই কাজে শিবগঞ্জ পৌরসভা অবদান রাখায় শিবগঞ্জ পৌরসভাকে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ পৌরসভা নির্বাচিত ঘোষণা করা হয়।

মেয়র রাজশাহী বিভাগীয় শ্রেষ্ঠ পৌরসভার গৌরব অর্জনে শিবগঞ্জ পৌরবাসীকে অভিনন্দন জানান। #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট