1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  ! 

চাঁপাইনবাবগঞ্জ সিটি কলেজে বিশ্ব শিক্ষক দিবস-২০২৩ উদযাপন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ১০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি……………………………………………….

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব শিক্ষক দিবস-২০২৩ উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার (৫ অক্টোবর) চাঁপাইনবাবগঞ্জ সিটি কলেজের সন্মেলন কক্ষে দিবসটি পালন করা হয়। এ উপলক্ষে সকালে সিটি কলেজের অধ্যক্ষ তরিকুল আলম সিদ্দিকী নয়নের নেতৃত্বে একটি র‌্যালি কলেজের সবুজ চত্তর ও রাস্তা প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে আলোচনা সভায় অধ্যক্ষ তরিকুল আলম সিদ্দিকী নয়ন সভাপতির বক্তব্য বলেন, শিক্ষক তাঁর শিক্ষা আদান-প্রদানের মাধ্যমে আদর্শ জাতি গঠনে ভূমিকা পালন করেন। শিক্ষাই আলো আর এই আলো শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দেন শিক্ষকগণ। প্রকৃত শিক্ষাই জাতির উন্নয়নের নিয়ামক। মুক্তিযুদ্ধের চেতনায় আমরা এ কলেজের শিক্ষা ও উন্নয়নের ধারা অব্যাহত রেখে চলছি।

তিনি আরও বলেন, বিশ্বের ৩৩তম দেশ হিসেবে বাংলাদেশ আজ নিউক্লিয়ার ক্লাবে যোগাদান করেছে, যা শিক্ষা ও গবেষণার সমন্বিত প্রয়াস বটে। তাই প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাই।

এসময় আরও বক্তব্য দেন ভূগোল বিভাগের প্রভাষক তানজিলা খাতুন, জীববিজ্ঞান বিভাগের সহ-অধ্যাপক আব্দুল অদুদ। এছাড়া কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা এ কর্মসূচিতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। সঞ্চালনায় ছিলেন, ইতিহাস বিভাগের প্রভাষক শামসুন নাহার।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট