1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  ! 

খুলনা আর্ট একাডেমি শিক্ষক দিবসে পেট্রা প্রোডাক্টসের শুভেচ্ছা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

খুলনা প্রতিনিধি………………………………………………

শিক্ষক দিবসে চিত্রশিল্পী মিলন বিশ্বাসকে পেট্রা প্রোডাক্টসের পক্ষ থেকে পান্না আক্তার রাত্রি, ফুলের শুভেচ্ছা জানায়। খুলনা আর্ট একাডেমি একটি সাংস্কৃতিক প্রতিষ্ঠান । আজ বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে পেট্রা প্রোডাক্টস শিক্ষকদের ফুল ও কলম উপহার দেন।

এ সময় চিত্রশিল্পী মিলন বিশ্বাস বলে ৪৩বছর বয়সে এসে জীবনের প্রথম বিশ্ব শিক্ষক দিবসে ফুলে সিক্ত হলাম। প্রথমেই ধন্যবাদ জানাই পেট্রা প্রোডাক্টসের সকল কর্মকর্তাকে। এই সুন্দর আয়োজন করার জন্য। আজ শিক্ষকদের যে মুল্যায়ন করেছেন পেট্রা প্রোডাক্টসের এই সুন্দর আয়োজন আমার কাছে খুব প্রশংসনীয়। তিনি আজ খুলনা আর্ট একাডেমিতে শিক্ষক দিবসে এসে আমাকে এবং খুলনা আর্ট একাডেমির সহকারী পরিচালক শিলা বিশ্বাস কেও ফুলেল শুভেচ্ছা জানান। এই প্রাপ্তি আমাদের জীবনের বড় প্রাপ্তি বলে মনে করছি। আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে আজকের এই মুহূর্ত।

শিক্ষক দিবস উপলক্ষে পেট্রা প্রোডাক্টসের পক্ষ থেকে সমৃদ্ধ জাতি গঠনে সুন্দর আয়োজন করেছেন। ভবিষ্যতেও তারা এমন সুন্দর আয়োজন ধারাবাহিকতা বজায় রাখবেন। পেট্রা প্রোডাক্টসের কার্যক্রম সারা বিশ্বে ছড়িয়ে পড়ুক।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট