1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

রাজশাহীর তানোর থানার ওসির ভয়ে চোর, ছিনতাইকারী ও মাদক কারবারিসহ অপরাধীরা চরম আতংকে

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

# সোহানুল হক পারভেজ, তানোর, রাজশাহী………………………………………….

রাজশাহী তানোর থানার চৌকস অফিসার ইনচার্জ আব্দুর রহিমের তৎপরতায় তানোর উপজেলায় কমে যাচ্ছে চুরি, ছিনতাই, মাদকসহ বিভিন্ন অপরাধ। আজ ২৮ সেপ্টেম্বর তানোর উপজেলা সরনজাই ইউপির সরকার পাড়া থেকে নবনবী যাওয়ার সময় শালবান্ধা নামক স্থানে অটো ভ্যান চালককে রাস্তায় পথরোধ ও মারধর করে অটো ছিনতাই করে নেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ হলে কয়েক ঘণ্টার ব্যবধানে জেলা পুলিশ সুপার সাইফুর রহমান ও সিনিয়ার সহকারি পুলিশ সুপার সোহেল রানার দিকনির্দেশনায় তানোর থানার অফিসার ইনচার্জ (চৌকস অফিসার) আব্দুর রহিমের নেতৃত্বে আসামিসহ ছিনতাই হওয়া অটো ভ্যান উদ্ধার করে রীতি মত প্রশংসায় কুড়িয়েছেন (ওসি) আব্দুর রহিম।

তানোর ঠাকুরুকুর গ্রামের মাদককের গডফাদার আকরামকে হাতে নাতে মাদকসহ আটক করেন। তানোর পৌরসভায়  শুধু তাই নয়, তিনি তানোর থানায় যোগদানের পর থেকেই প্রায় প্রতিদিনি’ই মাদক বিরোধী অভিযান চলমান রেখেছেন এবং বিপুল সংখ্যক মাদক মামলা ও মাদক কারবারীদের আটক পাশাপাশি ওয়ারেন্ট ভুক্ত সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করেছেন সুযোগ্য (ওসি) আব্দুর রহিম। তানোর থানা এলাকায় এখন চুরি ছিনতাই ও মাদক কারবারি সহ অপরাধীদের আতঙ্ক (ওসি) আব্দুর রহিম। এতে করে কমে যাচ্ছে তানোর উপজেলার বিভিন্ন এলাকার চুরি ছিনতাই সহ বিভিন্ন অপরাধ।

উল্লেখ্য কিছুদিন আগে তানোরে হওয়া চুরির বিপুল সংখ্যক সোনার অলংকার ও কাসার থালা সহ চুরি যাওয়া বিভিন্ন সামগ্রী উদ্ধার ও আসামিকে আটক করেছেন তানোর থানার পুলিশ এবং থানায় হওয়া সাধারণ মানুষের নানা সমস্যা নিয়ে বিভিন্ন অভিযোগ দ্রুত পদক্ষেপ ও সমাধান করা হচ্ছে।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিম বলেন, পুলিশ জনগণের বন্ধু’ তবে সাধারণ মানুষ ও সুশীল সমাজের সহযোগিতা নিয়ে তানোর থানা এলাকার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে আমরা কাজ করে যাচ্ছি। জনগণের জান মালের নিরাপত্তা ও সমাজ থেকে মাদকসহ বিভিন্ন অপরাধ মুক্ত করে তোলাই ওসি আব্দুর রহিমের লক্ষ্য বলে জানান তিনি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট