1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

রাজশাহীর গোদাগাড়ীর প্রেমতুলি স্বামী স্ত্রীর কামড়ে আতঙ্কিত গ্রামবাসী

  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# গোদাগাড়ী, রাজশাহী প্রতিনিধি……………………………………………………….

রাজশাহীর গোদাগাড়ীতে স্বামী স্ত্রীর কামড়ে আতঙ্কিত গ্রামবাসী বাদ যায়নি শিশুসহ নারীরাও। গোদাগাড়ী থানার প্রেমতুলি ডুমুরিয়া পালপাড়া এলাকায় একই পরিবারের চার জনসহ গ্রামের অনেকেই কামড়/মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ করেন গ্রামবাসী।

অভিযোগ ও গ্রামবাসী সূত্রে জানাজায় দেলোয়ার হোসেন (৩২)পিতা আরশাদ, সালমা (২৮) স্বামী দেলোয়ার, স্বামী স্ত্রী উভয়ে ছোট ছোট বিষয় নিয়ে গ্রামের অনেককেই এরকম মারধর/কামড়ে নেই। ভুক্তভোগী রাকির হাসান বলেন, আমার ছোট ভাগ্নি আখি (২) বাড়ির পাশে মাটি নিয়ে খেলছিলো, দেলোয়ার তার স্ত্রী সালমা সহ চারজন কোনো কারণ ছাড়াই আমার পরিবারকে তেড়ে মারতে আসে গ্রামবাসী বাধা দিলে তারা চলে যাই। পরের দিন সকালে আমি যখন কাজের জন্য বাড়ি থেকে বের হয় তখন দেখি দেলোয়ার আমাদের সীমানায় বাঁশ পুঁতে দিচ্ছে এমন সময় আমি বাধা দিতে গেলে দেলোয়ার আতু ও দেলোয়ারের স্ত্রী সালমা আমাকে বাঁশের লাঠি দিয়ে পেটাতে শুরু করে এবং আমার বাম পাশে বাহুতে কামড় বসিয়ে দেয়।

আমার বোন কেউ দেলোয়ার লাঠি দিয়ে পেটাতে থাকে এবং তার বাম হাতের আঙ্গুল ও পিঠে কামড় দেয়। আমার ছোট ভাই বাঁচাতে এলে তাকেও বাঁশ দিয়ে পেটাতে থাকে এবং বাম হাতে কামড় বসিয়ে দেয়, আমার মা এগিয়ে এলে তাকেও এলোপাতাড়ি পেটাতে থাকে এবং তার সামনের দুটি দাঁত ভেঙে যায়! আমি এর সুষ্ঠু বিচার চাই।

গণমাধ্যম কর্মীরা ঘটনা স্থানে গেলে গ্রামবাসী ক্ষোভ প্রকাশ করে বলেন যে কাউকে যেকোনো সময় এভাবে মারধর করে দেলোয়ার। স্থানীয় ওয়ার্ড মেম্বার নয়নের কাছের লোক হওয়ায় কেউ তাকে কিছু বলার সাহস করতে পারেনা এমনকি প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রেও তাদের নামে কোনো অভিযোগ নিতে চাই না। তবে এবার আমরা গ্রামবাসী একতাবদ্ধ হয়েছি তাদের একটি বিহিত করা দরকার। গ্রামবাসীর গণ স্বাক্ষরিত একটি কাগজ তুলে দেন গণমাধ্যম কর্মীদের হাতে।

এ বিষয় নিয়ে অভিযুক্ত দেলোয়ারের সাথে কথা হলে তিনি বলেন আমরা মার ধরে শিকার হয়েছি এবং একটি লিখিত অভিযোগ দায়ের করেছি আইনে যেটা হয় সেটাই মেনে নিব।

মাটিকাটা এক নাম্বার ওয়ার্ড মেম্বার নয়নের সাথে কথা হলে তিনি বলেন উভয় পক্ষকে নিয়ে বসে একটা সমাধানের চেষ্টা করা হচ্ছে। এই নিয়ে গত ১৬/০৯/২৩ ইং তারিখে গোদাগাড়ী মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী রাকির হাসান।

এই বিষয় নিয়ে গোদাগাড়ী মডেল থানা অফিসার ইনচার্জ কামরুল ইসলাম বলেন উভয়পক্ষের অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট