1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

খুলনার রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে তামার তারসহ আটক ৩, মাইক্রোবাস জব্দ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

# শেখ শহীদুল্লাহ্ আল আজাদ, খুলনা ব্যুরো…………………………………

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র “বাংলাদেশ-ইন্ডিয়া ফ্রেন্ডশিপ কোম্পানি পাওয়ার প্লান্টের ২শ’ ৪৩ কেজি তামার তারসহ চোরচক্রের ৩ জন সদস্যকে আটক করেছে ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হলেন- জেলার ফকিরহাট উপজেলার ভাড়াশিয়া গ্রামের আশরাফ আলীর পুত্র মোঃ মেহেদী হাসান সৌরভ (১৯), খুলনার রূপসা উপজেলার খাজাডাঙ্গা গ্রামের নুর মোহাম্মদ শেখের পুত্র মোঃ মাহাবুব হোসেন (২১) ও খুলনার সোনাডাঙ্গা গোবর চাকা এলাকার মফিজ সরদারের পুত্র মোঃ জাহাঙ্গীর সরদার (৪৮)।

২১ শে সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টার দিকে তাপবিদ্যুৎ কেন্দ্রের ১ নম্বর গেটে অভিযান চালিয়ে চোর চক্রের ওই ৩ সদস্যকে আটক করে রামপাল থানায় সোপর্দ করে আনসার ব্যাটালিয়ানের সদস্যরা। এ সময় তামার তার বহণকারী একটি কালো রঙের HIACE মাইক্রোবাস জব্দ করা হয়।

এ বিষয়ে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ১ নম্বর গেটে অভিযান চালিয়ে তিন চোরকে আটক করে ৩ আনসার ব্যাটালিয়ান রামপাল ক্যাম্পের সদস্যরা। আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আজ ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার আসামিদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ধরনের রাষ্ট্রীয় সম্পদ চুরির সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট