1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত

খুলনায় জাল টাকার খপ্পরে পড়লেন সাংবাদিক মোল্লা জাহাঙ্গীর আলম

  • প্রকাশের সময় : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

শহিদুল্লাহ্ আল আজাদ.খুলনা ব্যুরো…………………………………………..

খুলনা জেলায় রূপসা উপজেলার বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ও সাহসী সাংবাদিক, দৈনিক অগ্নি শিখা পত্রিকার প্রতিনিধি মোল্লা জাহাঙ্গীর আলমের নিজ ফেসবুক আইডিতে এক পোস্টের মাধ্যমে জানা যায়, জাল টাকার খপ্পরে পড়েছেন তিনি।

এদিকে মোল্লা জাহাঙ্গীর আলম তিনি জানান, বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলায় মানসা বাজারে দোকানদার (মিলন- দত্ত) তিনি দীর্ঘদিন ধরে টাকা রিসার্চ ও টাকা বিকাশ করার কাজে নিয়জিত। গত শনিবার ২ সেপ্টেম্বর দুপুরে সাংবাদিক মোল্লা জাহাঙ্গীর আলম মিলন দত্তের দোকান থেকে নিজ ফোনে থাকা টাকা ওনার ফোনের মাধ্যমে উত্তোলন করেন এবং সাংবাদিক মোল্লা জাহাঙ্গীর আলম একটু বেশি ব্যস্ত থাকায় দোকানদারের দেওয়া টাকাটা না দেখেই নিয়ে চলে আসেন।

এদিকে পরবর্তীতে গত কাল রবিবার ৩ সেপ্টেম্বর তার খুলনায় কাজ থাকায় খুলনাতে চলে যান তিনি। কিন্তু অতি কষ্টের বিষয় হলো সেই বিকাশ দোকান দারের টাকাটা নিয়ে একটু বিপদে পড়েন। বিপদটা হলো যখন একটি দোকানে উক্ত টাকা দেয় তখন সে বলে টাকাটা জাল। সর্বশেষ আজ সোমবার ৪ সেপ্টেম্বর এর সকাল ১০ টার সময় উক্ত ফকিরহাট উপজেলার বিকাশ দোকানদার মিলন দত্তে সাথে ওনার কথা হয় এবং সেই টাকাটা ওনাকে দেখায়। কিন্তু কিছুই হলো না বরং দোকানদার তার সাথে অত্যন্ত খাবার ব্যাবহার করেন।

উক্ত বিষয়ে সাংবাদিক মোল্লা জাহাঙ্গীর আলম অবশেষে তিনি বলেন, উক্ত জাল টাকা যেন আর কারো বিপদ ডেকে না আনে তাই উক্ত টাকা ছিঁড়ে ফেলেছি এবং তিনি এ ধরনের দোকানদার থেকে সবাই সাবধান। যার কাছে সাংবাদিক হয়েও রক্ষা পাননি।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট