1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
সর্বশেষ:
বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান ভারত বাংলাদেশ চুক্তির বাস্তবতা নেই : মরণফাঁদ ফারাক্কার কারণে রাজশাহীর পদ্মা এখন মরুভুমি শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন খানএর গণসংযোগ বাঘায় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মনিরুল গ্রেপ্তার রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ- দুই মাদক কারবারি গ্রেফতার রাজশাহীর বাগমারায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এগিয়ে আছে সান্টু

সোনা মসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি পাঁচ দিন বন্ধ থাকবে

  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ১২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি………………………………..

ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সোনামসজিদ স্থলবন্দর দিয়ে বাংলাদেশ-ভারতের মধ্যে পণ্য আমদানি-রফতানি পাঁচ দিনের জন্য বন্ধ থাকবে। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) ভারতের মহদিপুর স্থলবন্দর এক্সপোর্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মো. ফজলু হকের সই করা চিঠির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

চিঠির মাধ্যমে জানা যায়, শনিবার (২১ অক্টোবর) থেকে বুধবার (২৫ শে অক্টোবর) পর্যন্ত এই বন্দরের সব ব্যবসায়ী কার্যক্রম বন্ধ থাকবে। বিজ্ঞপ্তিতে সোনামসজিদ স্থলবন্দর আমদানি-রফতানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক মাওলানা মামুন আর রশিদ জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ছুটি ঘোষণা করায় ২১ থেকে ২৫ অক্টোবর পর্যন্ত টানা পাঁচ দিন মহদিপুর স্থলবন্দরে সবধরনের কাজ বন্ধ থাকবে। আগামী ২৬ অক্টোবর থেকে যথারীতি এই বন্দর দিয়ে আমদানি-রফতানি কার্যক্রম শুরু হবে।

উল্লেখ্য, পূজা উপলক্ষে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও বন্দরের অন্যান্য কার্যক্রম স্বাভাবিক থাকবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট