1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সর্বশেষ:
যশোরের তিন উপজেলায় ইভিএমে ভোট গ্রহণ হবে মঙ্গলবার গোপালগঞ্জের কাশিয়ানীতে উপজেলা নির্বাচন আগামীকাল বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতকরণে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে: রাষ্ট্রপতি স্বাচিপ রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, নাটোর  ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী জেলা শাখার সভাপতি ডা. জাহিদ, সম্পাদক ডা. অর্ণা জামান ভারত বাংলাদেশ চুক্তির বাস্তবতা নেই : মরণফাঁদ ফারাক্কার কারণে রাজশাহীর পদ্মা এখন মরুভুমি শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নয়ন খানএর গণসংযোগ বাঘায় ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মনিরুল গ্রেপ্তার

নাটোরের লালপুরে ১কেজি ২শ’৬০ গ্রাম হেরোইন ও ৪শ’বোতল ফেনসিডিলসহ আটক ৩

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মেহেরুল ইসলাম মোহন, লালপুর……………………….

নাটোরের লালপুর হতে ১কেজি ২শ’৬০ গ্রাম হেরোইন ও ৪শ’ বোতল ফেনসিডিলসহ আটক ৩ জন যুবককে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।

 

সোমবার(৮ আগষ্ট-২০২২) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে লালপুর থানার গোপালপুর এলাকায় গোপালপুর-বনপাড়া রাস্তায় র‌্যাব-৫ এর একটি অপারেশন দল অভিযান পরিচালনা করে ডাম্পার ট্রাকের বালুর ভিতরে অভিনব কায়দায় লুকানো প্রায় কোটি টাকার ১কেজি ২৬০গ্রাম হেরোইন ও ৪শ’ বোতল ফেন্সিডিল সহ ৩ জনকে আটক করেন।

 

আটককৃতরা হলেন,নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার মঠখোলা গ্রামের মৃত ইদ্রিস ফকিরের ছেলে(গাড়ির মালিক) জয়নাল হোসেন (৪২),একই এলাকার ছাদত আলীর ছেলে(গাড়ির হেলপার)শরিফ মিয়া(৩৩) ও মৃত আব্দুস সালাম মোল্লার ছেলে নাজির হোসেন। এ সময় তাদের কাছে থাকা ১কেজি ২৬০গ্রাম হেরোইন ও ৪০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

 

এ ব্যাপারে র‌্যাব-৫ এর অধিনায়ক লেঃ কর্ণেল রিয়াজ শাহরিয়ার মঙ্গলবার (৯ই আগষ্ট-২০২২)বেলা ১২ টার দিকে প্রেস কনফারেন্সের মাধ্যমে সংবাদ কর্মীদের জানান,আটককৃতরা দীর্ঘদিন থেকে দেশের বিভিন্ন প্রান্তে মাদক চোরা চালান করে আসছিলো। র‌্যাব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে নাটোর জেলার লালপুর হতে ১ টি বালু ভর্তি ডাম্পার ট্রাকে অভিনব কায়দায় বালুর আড়ালে অবৈধ মাদকদ্রব্যসহ বনপাড়ার দিকে আসছে। বিষয়টি জানা মাত্রই র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল ঘটনাস্থলে পৌছে লালপুর থানাধীন গোপালপুর গ্রামস্থ রেল ক্রসিং এর আনুমানিক ২০০ গজ দূরে লালপুর হতে বনপাড়াগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট বসিয়ে অভিযান পরিচালনার সময় ১টি সাদা-হলুদ রংয়ের সিঙ্গেল কেবিন ডাম্পার ট্রাক আসলে থামানোর জন্য সংকেত দেওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩ জন ব্যক্তি ডাম্পার ট্রাকের দরজা খুলে কৌশলে পালানোর চেষ্টা করলে ঘটনাস্থলেই বালু ভর্তি ডাম্পার ট্রাকসহ ৩ জন ব্যক্তিকে আটক করা হয়।

 

আসামীদেরকে জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে,তারা সিঙ্গেল কেবিন ডাম্পার ট্রাকের মালিক, ড্রাইভার ও হেলপার। তারা সবাই সংঘবদ্ধ মাদক চক্রের সাথে জড়িত। রাজশাহী-নাটোর হতে তারা মাদক সংগ্রহ করে ঢাকা, নারায়ণগঞ্জ,কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে এই মাদক পরিবহণ করে আসছে।

 

আটককৃতরা আরও জানান, অভিনব কায়দায় বালুর ডাম্পার ট্রাকের ভিতরে বালুর মধ্যে লুকানো অবস্থায় তারা এই সব মাদক পরিবহণ করতো মোটা অংকের টাকা লাভের আশায়। এর আগে বেশ কয়েকবার তারা এ রাস্তায় মাদক সরবরাহ করেছে। তাদের বিরুদ্ধে নাটোর জেলার লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট