1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
সর্বশেষ:
কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের পদযাত্রা ও স্মারকলিপি প্রদান একটি শোক সংবাদ নওগাঁর আত্রাইয়ে মাচায় পটল চাষ করে কৃষক লাভবান আত্রাইয়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু বাকেরগঞ্জে বিএমএসএফের যুগপূর্তি উদযাপন বাঘায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট  বালক (অনুর্ধ-১৭) উদ্ধোধন গাইবান্ধার সুন্দরগঞ্জে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গায় মাদক বিক্রির সময় জাহেদুল গ্রেপ্তার স্মার্ট বাংলাদেশ গঠনে বাংলাদেশ স্কাউটস হবে আলোকবর্তিকা : প্রতিমন্ত্রী দারা বাঘায় ৬শ’ পিচ ইয়াবা ট্যাবলেট সহ রাজিব গ্রেফতার

আমরা দ্বিধাবিভক্ত আওয়ামী লীগ চাই না, আমরা ঐক্যবদ্ধ আওয়ামী লীগ চাই : বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি

  • প্রকাশের সময় : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ২১ বার এই সংবাদটি পড়া হয়েছে

# মো.ইব্রাহিম খন্দকার কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি :গত ১৫ বছর যাবৎ ঘরে বসে কমিটি করে কালীগঞ্জের আওয়ামী লীগকে দ্বিধাবিভক্তির ও দূর্বল করে রাখা হয়েছে। আওয়ামী লীগ জনগণের দল। জনগণ তাদের নেতৃত্ব নির্বাচন করবে। আমরা আওয়ামী লীগে দ্বিধাবিভক্তি চাই না। আমরা সম্মেলনের মাধ্যমে সঠিক নেতৃত্ব নির্বাচন করে শক্তিশালী ও ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গঠন করতে চাই। শনিবার বিকেলে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে গাজীপুর ৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি এ কথা বলেন।

বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বক্তারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বক্তারপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান আখন্দ ফারুকের সভাপতিত্বে আলোচনা সভায় তিনি আরো বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথিবীতে আওয়ামী লীগকে একটি রোল মডেল হিসেবে স্থাপন করেছেন। আওয়ামী লীগ কারো পকেট থেকে কমিটি গঠন করে না। গত ১৫ বছর যাবত কালীগঞ্জে আওয়ামী লীগের প্রকৃত নেতাকর্মীদের বাদ দিয়ে পকেট কমিটি করে দলকে দ্বিধাবিভক্ত করে রাখা হয়েছে। কালীগঞ্জে আমরা দ্বিধাবিভক্ত আওয়ামীলীগ চাই না, আমরা ঐক্যবদ্ধ শক্তিশালী আওয়ামীলীগ চাই।

বক্তারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মোঃ কবির হোসেন ও বক্তারপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ফরহাদ-উল আলম এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল গণি ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. শরীফুল ইসলাম তোরণ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাজ্জাদ হোসেন খান রিপন, তুমলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আবু বকর মিয়া, জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মাহবুবুর রহমান ফারুক মাষ্টার।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোজাম্মেল হক, গাজীপুর জেলা পরিষদের সাবেক সদস্য তাসলিমা রহমান লাভলী, সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজের সাবেক ভিপি মশিউর রহমান আকাশসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট