1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
বাঘায় মাদক সেবনের অপরাধে ভ্যাম্যমান আদালতে ৫জনের কারাদন্ড বাঘার ইউএনওর এডিসি পদে পদোন্নতি, শুভেচ্ছা জানালো বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁও’র হরিপুরে পূর্ব শত্রুতার জেরে ফসলের ক্ষেত নষ্ট, থানায় অভিযোগ পদোন্নতি পাওয়া ইউএনওকে বর্তমান কর্মস্থল বাঘায় রাখার দাবিতে মানবন্ধন খুলনা সহ ১৪ জেলায় ঘূর্ণিঝড় দানার প্রভাবে জলোচ্ছ্বাসের আশঙ্কা সাতক্ষীরায় ঘূর্ণিঝড় দানা’র আতঙ্ক:বেড়িবাঁধ নিয়ে উদ্বেগ সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত

ডিবি পুলিশের জালে গ্রেফতার রাজশাহীর দুই মাদক সম্রাট  

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বিশেষ প্রতিনিধি…………………………….

রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে মাদক সম্রট জহরুল মেম্বারকে গ্রেপ্তার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুর্লিশ।

 

সোমবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়ী এলাকায় তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।

 

সে উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের ৩ নং সদস্য। এই সময় তার সহযোগী মাদারপুর ডিমভাঙ্গা গ্রামের মৃত. আব্দুল লতিফের ছেলে নাহিদ (২৫) কে গ্রেপ্তার করা হয়।

 

রাজশাহী জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল হাই জানান, জহরুল মেম্বার তালিকাভূক্ত মাদক সম্রাট। তার নামে দুইটি মাদক মামলা আছে। মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে জেলা ডিবি পুলিশ ক্রেতা সেজে কৌশলে জহরুল মেম্বারের সাথে হেরোইন বেচা-কেনার জন্য চুক্তিবদ্ধ হন।

 

সোমবার (৯ জানুয়ারী) রাতে সে গোয়েন্দা পুলিশকে হেরোইন দিতে চাইলে, তার বাড়ীর সামনে থেকে হিরোইন নেওয়ার সময় তাকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়। এসময় তার ডান হাত থেকে পলেথিনের ব্যাগে মোড়ানো ২টি ব্যাগে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার ও তাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া ঔ সময়ে তার সহযোগী নাহিদকেউ গ্রেপ্তার করা হয়।

 

এই ঘটনায় মাদারপুর গ্রামের ইসরাইলের ছেলে ইব্রাহিম (৩৬) ও মৃত লতিফের ছেলে শামিম (৩০) কে পলাতক আসামী করে গোদাগাড়ী মডেল থানায় মাদক মামলা দেওয়া হয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশের ওসি আব্দুল হাই জানান।

 

তিনি আরো জানান, জহরুল মেম্বার মাদক ব্যবসা দীর্ঘদিন থেকেই করে আসছে। এই ব্যবসা করে সে অনেক জমিজমা ও বাড়ী-গাড়ী ও অর্থবিত্তের মালিক হয়েছে। সে টানা তিন বারের ইউপি সদস্য।

 

এবিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ  কামরুল ইসলাম বলেন, মাদক ব্যবসায়ী জহরুল মেম্বার ও তার সহযোগী নাহিদকে আসামী করে জেলা ডিবি পুলিশের এসআই ইনামুল ইসলাম মাদক মামলা দায়ের করেছে। দুইজনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট