1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর তানোরে চিকিৎসার নামে চলছে চরম প্রতারণা

  • প্রকাশের সময় : সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মমিনুল ইসলাম মুন ………………………………..

রাজশাহীর তানোরে সিলগালা করা অবৈধ নিউরণ ডায়াগনস্টিক সেন্টার এবার মালিকানা পরিবর্তন করে প্রতারণা শুরু করেছে। স্থানীয়রা জানান, রাজশাহীর বহরমপুর এলাকার ইয়াদ আলীর পুত্র আব্দুল মালেক মুন্ডুমালা পৌরসভার সাদিপুর মহল্লায় রাতারাতি অবৈধ ভাবে নিউরণ ডায়াগনস্টিক সেন্টার গড়ে তোলে এবং মানবদেহের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার নামে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে অর্থ হাতিয়ে  নিচ্ছে।

 

এদিকে স্থানীয়দের অভিযোগ ও সরকারি অনুমোদন না থাকায় উপজেলা স্বাস্থ্য বিভাগ নিউরণ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দেন। কিন্ত্ত পাঁচন্দর ইউপির কৃষ্ণপুর বাজারের মেসার্স মিলন ফার্মেসীর মিলন আলী তাদের কাছে থেকে লাইসেন্স কিনে নিয়ে রাতারাতি কৃষ্ণপুর বাজারে নিউরণ ডায়াগনস্টিক সেন্টার চালু করেছে।অথচ নীতিমালা অনুযায়ী সিলগালা করা প্রতিষ্ঠানের মালিকানা পরিবর্তনের কোনো সুযোগ নাই।

 

এবিষয়ে জানতে চাইলে মিলন আলী বলেন, লাইসেন্স কিনে নিয়ে তিনি নিউরণ ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম শুরু করেছেন। তিনি বলেন, টিএইচও হাকিম স্যার এসে দেখে অনুমতি দিয়েছেন।

 

এবিষয়ে তানোর উপজেলা হাসপাতালের (ভারপ্রাপ্ত) টিএইচও ডা, আব্দুল হাকিম বলেন, সরকারি অনুমোদন না থাকায় মুন্ডুমালায় নিউরণ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে। তিনি বলেন, পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত সেটা চালু করা যাবে না।

 

এবিষয়ে জেলা সিভিল সার্জন ডাঃ আবু সাইদ মোহাম্মদ ফারুক জানান কোনো ভাবেই এসব প্রতিষ্ঠান চালানো যাবে না বলে কঠোর নির্দেশনা দেওয়া আছে। তারপরও কেউ চালালে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে, কোন ছাড় দেয়া হবে না।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট