1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীর বাঘায় পৃথক অভিযানে লালপুরের ২ ডিজিটাল ডাকাত সহ আটক ১১

  • প্রকাশের সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ২৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

মেহেরুল ইসলাম মোহন, লালপুর থেকে …………………………………

রাজশাহীর বাঘায় পৃথক পৃথক অভিযানে ৫ জন ডিজিটাল ডাকাত/ইমু হ্যাকারসহ ১১ জনকে আটক করেছে থানা পুলিশ। শনিবার(৮ অক্টোবর ২২) দিবাগত রাত্রে রাজশাহীর বাঘা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

আটককৃত ডিজিটাল ডাকাত/ইমু হ্যাকাররা হলেন,বাঘা উপজেলার সুলতানপুর এলাকার বাদশা আলীর ছেলে সাব্বির আলী(২২), লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের মনিহারপুর এলাকার মজনু সরকারের ছেলে সবুজ সরকার(২০), বিলমাড়িয়া এলাকার সাজদার রহমানের ছেলেগোলাম রাব্বানী রকি (২২), আড়ানী পিয়াদাপাড়ার সামসুল প্রামানিকের ছেলে নাইম(২০) ও হাসমত আলীর ছেলে রাব্বি (১৯)।

 

অপর দিকে গভির রাতে অপরাধ সংঘটিত করার লক্ষে বাড়ির বাইরে অবস্থান করার সন্দেহে ফৌজদারি কার্যবিধির ১৫১ ধারায় বাঘা উপজেলার দক্ষিন গাওপাড়া এলাকার নাসির উদ্দিন(৩৮)চকছাতারী গ্রামের ইকবার হোসেন(৪২) এবং চক নারায়নপুর গ্রামের রায়হান আলী (৪৮)কে আটক করা হয়।এদের কাছে ২৫০ গ্রাম গাঁজা পাওয়া যায় বলেও নিশ্চিত করেছে পুলিশ। এ ছাড়াও নিয়মিত মাদক মামলায় বাঘা উপজেলার সীমান্তবর্তী মহদিপুর গ্রামের রায়হান আলী (২৮)এবং ওয়ারেন্ট মামলায় আড়পাড়া গ্রামের মাইনুল ইসলাম(৩০) ও পলাশী ফতেপুর গ্রামের নজিবুর(২৩)কে আটক করে পুলিশ।

 

থানা সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার সুলতানপুর ও আড়ানী এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে আলামত সহ সুলতানপুর থেকে লালপুরে ২ জনসহ ৩জন ও আড়ানী থেকে ২ জন সর্বমোট ৫ জন ডিজিটাল ডাকাতকে আটক করা হয়।

 

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন(সাজু) জানান, আটককৃত ৫ ডিজিটাল ডাকাতের বিরুদ্ধে পৃথক পৃথক ২টি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা এবং অন্যান্য আসামীদের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত মোট ১১ জন আসামীকেই রবিবার(৯অক্টোবর)বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট