1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
সর্বশেষ:
খুলনার সুবিধা বঞ্চিত শিশুদের সি ইউ সি স্কুল পরিদর্শন করেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস পোরশায় শিশু ধর্ষণের অভিযোগে যুবককে গণপিটুনি, পরে গ্রেপ্তার রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  ! 

চাঁপাইনবাবগঞ্জ ১ আসনে মনোনয়ন দৌড়, সৌজন্য সাক্ষাতে প্রবীন নেতা ইমরানের সাথে সাবেক সচিব

  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ৬২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক………………………………………..

দেশে আগামী সংসদ নির্বাচন কে ঘিরে নেতা কর্মীদের সাথে দেখা করতে ছুটছেন বিভিন্ন দলের মনোনয়ন প্রত্যাশীরা। ব্যাতিক্রম নয় চাঁপাইনবাবগঞ্জ ১ আসনেও, বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন দৌড়ে রয়েছেন সাবেক সচিব জিল্লার রহমান । বেশকিছু দিন থেকে শিবগঞ্জ থানার ৪৩ আসনের প্রতিটি গ্রামে গ্রামে আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন ও নৌকার পক্ষে ভোট চাইছেন। এর ধারাবাহিকতায় শিবগঞ্জের শাহাবাজপুর ইউনিয়নের সাবেক তিনবারের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রবীণ নেতা ইমরান হোসেনের সাথে সাক্ষাত করতে আসেন সাবেক সমাজ কল্যাণ সচিব জিল্লার রহমান।

 

সাক্ষাতকালে প্রবীন আওয়ামী লীগ নেতার কাছে নির্বাচনকে ঘিরে বিভিন্ন পরামর্শ নেন। এ সময় স্থানীয় নেতা কর্মী ও প্রবীণ নেতাকে আশ্বস্ত করে বলেন, দল তাঁকে মনোনয়ন দিবে ।

 

তিনি বলেন আমি প্রতিটি গ্রামে নেতা কর্মীসহ সাধারণ জনতার কাছে যাচ্ছেন । স্বতঃস্ফূর্ত ভাবে আমার প্রতি সহমর্মিতা সমর্থন ও উৎসাহ দিচ্ছেন মনোনয়ন পেলে নেত্রীকে আবারো চাঁপাইনবাবগঞ্জ ১ আসনটি উপহার দিতে পারবেন । তবে তিনি মনোনয়ন না পেলে দল যাকে মনোনয়ন দিবেন তাঁর পক্ষেই কাজ করবেন ।

 

সাক্ষাতকালে প্রবীণ আওয়ামী লীগ নেতা ইমরান হোসেন বলেন, আগামী সংসদ নির্বাচন দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের জন্য দলীয় যে সিদ্ধান্ত আসবে এবং দল যাকেই মনোনীত করবেন নেতা কর্মীদের কে নিয়ে মাঠে তাঁর পক্ষে কাজ করবেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট