1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

রাজশাহীতে সাংবাদিক পেটানো বিএমডিএর সেই দুই কর্মচারি অবশেষে কারাগারে

  • প্রকাশের সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

# নাজিম হাসান………………….

রাজশাহীতে পেশাগত দায়িত্ব পালনকালে এটিএন নিউজের রিপোর্টার বুলবুল হাবিব ও ক্যামেরাম্যান রুবেল ইসলামের ওপর হামলার ঘটনায় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) স্টোরকিপার পুলিশের হাতে গ্রেফতার হওয়া মো. জীবন ও গাড়িচালক আব্দুস সবুররের জমিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

 

গতকাল সোমবার দুপুরে তাদেরকে আদালতে তোলা হয়। এসময় তাদের আইনজীবি আসাদুল ইসলাম জামিনের আবেদন করেন। কিন্তু শুনানি শেষে জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এ বিচারক ফয়সাল তারেক।

 

এর আগে রোববার (১৮ সেপ্টেম্বর) রাতে রাজপাড়া থানা পুলিশ সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় অভিযান চালিয়ে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অবস্থিত বরেন্দ্র বহুমখি উন্নয়ন কর্তৃপক্ষের রেস্ট হাউজ থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতার জীবন মামলার এজাহারভুক্ত ২ নম্বর এবং সবুর ৭ নম্বর আসামি। বিষয়টি রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক নিশ্চিত করেন।

 

উল্লেখ্য, ৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী বিএমডিএ কার্যালয়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে কর্মকর্তা-কর্মচারীদের হামলায় আহত হন এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাম্যান রুবেল ইসলাম। ওইদিন রাতেই বিএমডিএ-র নির্বাহী পরিচালক মো. আব্দুর রশিদসহ সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা করেন ভুক্তভোগী সাংবাদিক বুলবুল হাবিব।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট