1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সর্বশেষ:
রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা

পরিচ্ছন্ন ও শান্তির শহর রাজশাহীর ভূয়সী প্রশংসা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

# নিজস্ব প্রতিবেদক, রাজশাহী……………………..

পরিস্কার-পরিচ্ছন্ন ও শান্তির শহর হিসেবে রাজশাহী মহানগরীর ভূয়সী প্রশংসা করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান, এমপি। মঙ্গলবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে পুলিশ মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘরের উদ্বোধন এবং মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এই প্রশংসা করেন।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান এমপি বলেন, রাজশাহীকে দৃষ্টিনন্দন রাজশাহী বানিয়ে দিয়েছেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বর্জ্য ব্যবস্থাপনা থেকে শুরু করে সব কিছুই পরিপাটি। রাজশাহীতে যতবার এসেছি, ততবার মুগ্ধ হয়েছি। ততবার মনে হয়েছে শান্তির জায়গায় এসেছি, ভালোবাসার জায়গায় এসেছি, একটা নতুন সুন্দর পরিবেশে এসেছি।

 

এদিকে অনুষ্ঠান শেষে টি-বাঁধ এলাকায় পদ্মাপাড়ের সৌন্দর্য্য উপভোগ করেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান। স্বরাষ্ট্র মন্ত্রীর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন, আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ, রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন, জেলা প্রশাসক আব্দুল জলিল, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা প্রমুখ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট