1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

চাঁপাইনবাবগঞ্জ’র ভোলাহাটে জেলা বিএনপি’র নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত 

  • প্রকাশের সময় : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

#ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি………………………..

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা বিএনপি আয়োজিত ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ আন্দোলনকে বেগবান এবং আগামীতে কেন্দ্রীয় কর্মসূচীগুলো বাস্তবায়নের লক্ষে করণীয় বিষয়ে ভোলাহাট উপজেলা বিএনপি’র নেতাকর্মীদের সাথে জেলা বিএনপি’র নেতৃবৃন্দের মতবিনিময় সভা আজ সোমবার বেলা ৩টায় উপজেলা বিএনপি’র কার্যালয়ে (আম ফাউন্ডেশন সংলগ্ন-আব্দুল মার্কেট) অনুষ্ঠিত হয়।

 

উপজেলা বিএনপি’র আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান বাবর আলী বিশ্বাস বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি’র আহবায়ক গোলাম জাকারিয়া। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সদস্য সচিব আলহাজ্ব রফিকুল ইসলাম।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সাবেক পৌর মেয়র আব্দুল মতিন, জেলা বিএনপি’র সদস্য ও গোমস্তাপুর সাবেক উপজেলা চেয়ারম্যান বাইরুল ইসলাম।

 

অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, ভোলাহাট উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান, উপজেলা বিএনপি’র সদস্য ও সাবেক যুবদল প্রতিষ্ঠাতা সভাপতি খিজির হায়াত মোল্লা, উপজেলা বিএনপি নেতা কামরুজ্জামান বাবুুুুল, মোস্তাকিম আলী, হায়দার আলী বিশ্বাস, আব্দুল মোত্তালেব, উপজেলা ছাত্রদল নেতা বি.এম. রুবেল আহমেদ। #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট