1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

বাগমারার সাবেক এমপি কালাম গ্রেপ্তার হওয়ায় পটকা ফুটিয়ে আনন্দ মিছিল

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

নাজিম হাসান,রাজশাহী জেলা প্রতিনিধি …………………………
রাজশাহীর বাগমারায় গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র জনতার ওপর হামলা ও গুলি করে হত্যার টেষ্টা মামলায় রাজশাহী-৪ বাগমারা আসনের সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বুধবার (২ অক্টোবর) রাতে রাজধানীর মরিপুর এলাকা থেেক তাকে গ্রপ্তোর করা হয়। রাতে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বজ্ঞিপ্তেিত এ তথ্য জানানো হয়েছে।

অপরদিকে,সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ গ্রেফতার হওয়ার খবরে তাহেরপুর পৌরসভায় আতশবাজি পটকা ফুটিয়ে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি বিএনপি ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে অনুষ্টিত হয়।

এলাকাবাসি সুত্রে জানাগেছে,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৪ (বাগমারা) আসন থেকে আবুল কালাম আজাদ আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীকে বিজয়ী হন। এরপর ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর ৬ আগস্ট রাষ্ট্রপতি সংসদ বিলুপ্ত করলে তিনি এমপি পদ হারান। এর আগে, ২০১১ সাল থেকে ২০২৩ সাল পযন্ত টানা তিনবার তাহেরপুর পৌরসভায় মেয়র নির্বাচিত হন। এরপর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। তার বাবার নাম মৃত মেছের আলী। তার গ্রামের বাড়ি তাহেরপুর পৌরসভার ৮নং ওয়াড জামগ্রামে।

এদিকে, সাবেক এমপি কালাম ঢাকা থেকে গ্রেফতার হওয়ার খবর বিভিন্ন অনলাইন পত্রিকাসহ সোসাল মিডিয়ার মাধ্যমে এলাকায় ছড়িয়ে পড়লে বাগমারার তাহেরপুর পৌরসভার হরিতলা চার রাস্তার মোড়ে বিএনপি ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে আতশবাজি ও পোটকা ফুটিয়ে একটি আনন্দ মিছিল বের করা হয়। পরে মিছিল শেষে মিষ্টি বিতরন করা হয়।

উল্লেখ্য, যুবলীগ,ছাত্রলীগ ও আওয়ামীলীগের ক্যাডারদেরা এখনো দিনের বেলায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। অথচ পুলিশ তাদেরকে গ্রেতার করছেনা। তাহেরপুর ও ভবানীগন্জ পৌরসভাসহ বাগমারা উপজেলাজুড়ে যুবলীগ,ছাত্রলীগ ও আওয়ামীলীগের ক্যাডারদের অবৈধ অগ্নাঅস্ত্র কোনো উদ্ধার হযনি বলে বিভিন্ন রাজনৈতিক ও সাধারন সচেতন মহল মনে করছেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট