1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ:
সাইটসেভার্স এর সহযোগিতায়,ব্র্যাকের উদ্যোগে দাকোপে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা  কালীগঞ্জে গাজীপুরের নবাগত ডিসির মতবিনিময় আত্রাইয়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন পত্নীতলায় আশা শিক্ষা কর্মসূচির অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ খুব তাড়াতাড়ি সকল পুলিশ ফাঁড়ির কার্যক্রম পুরোদমে শুরু হবে: রাজশাহীতে স্বরাষ্ট্র ও কৃষি উপদেষ্টা রূপসা বর্নমালা শিক্ষালয়ে ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত তানোরে আমণের বাম্পার ফলনের সম্ভবনা তানোরে বিদ্যুৎ শাটডাউনে জড়িতরা বহাল তবিয়তে রকমারি সবজি চাষে ঝুঁকে পড়েছেন আত্রাই উপজেলার কৃষকরা

শিবগঞ্জে ইউপি সদস্য সুজনের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

  • প্রকাশের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

# শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে এক ইউপি সদস্যের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে। প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ করেন ভূক্তভোগীরা। মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার আফতাবুজ্জামান-আল-ইমরানের বরাবর মোবারকপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য মো. সুজন আলী সবুজের বিরুদ্ধে অভিযোগ করেন উপজেলা মোবারকপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের মৃত সৈবুর রহমান ছেলে মানারুল ইসলাম ও একই গ্রামের মো. ঝালু রহমানের ছেলে আব্দুল হান্নান।

অভিযোগে তাঁরা লিখেন, ইউপি সদস্য  মোঃ সবুজ আলী সুজন বিধবা ভাতার কার্ড করে দেয়ার কথা বলে আমাদের কাছে ৪ হাজার করে ৮ হাজার টাকা নিয়েছেন। কিন্তু দীর্ঘদিন হয়ে গেলেও তিনি কার্ড বা টাকাও ফেরত দিচ্ছেন না। টাকা চাইতে গেলে বিভিন্নভাবে টালবাহানা ও অযুহাত দেখাচ্ছেন। আবার পাশাপাশি বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ রয়েছে।

এদিকে, ভুক্তভোগী মানারুল ইসলাম অভিযোগ করে বলেন, আমার মা রুবেদা বেগম এর নামে বিধবা ভাতার কার্ড করে দেয়ার কথা বলে অফিস খরচ বাবদ ৪ হাজার টাকা নিয়েছেন মেম্বার সুজন আলী সবুজ। পাঁচ বছর পার হলেও এখ নপর্যন্ত কোন কার্ড করে দেননি। এমনকি টাকা ফেরত চাইতে গেলে নানাভাবে হুমকি দিচ্ছেন। অন্যদিকে ভুক্তভোগী আব্দুল হান্নান অভিযোগ করে বলেন, আমার মা মুসলিমা বেগমকে স্বামী পরিত্যক্তার বই করে দিবেন বলে ৪ হাজার টাকা নিয়েছে মেম্বার সুজন আলী সবুজ। ৫ বছর হয়ে গেলেও কোন কাজ করে দেয়নি।

তিনি বলেন অফিসে সে টাকা নিয়েছে, আমার কিছুই করার নেই। বরং টাকা ফেরত চাইতে গেলে বিভিন্ন রকমের হুমকি এবং রাজনৈতিক মামলা দেয়ারও হুমকি দিয়েছেন।

এব্যাপারে মোবারকপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য মো. সুজন আলী সবুজ অভিযোগটি মিথ্যা ও ভিত্তিহীন বলে জানান, আমার কাছে তাঁর দু’জন কোন টাকা পাবে না। আমি তাদের কাছে কোন টাকা নেয়নি। মোবারকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহমুদুল হক হায়দারী (মাহমুদ মিয়া)  বলেন, ৫ নং ওয়ার্ড সদস্য মো. সুজন আলী সবুজ অভিযোগটির বিষয়ে আমার কিছু জানা নেই।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আফতাবুজ্জামান-আল-ইমরান জানান, ৫ নং ওয়ার্ড সদস্য মো. সুজন আলী সবুজের বিরুদ্ধে দু’টি অভিযোগ পেয়েছি। অভিযোগ দু’টি সমাজ সেবা কর্মকর্তাকে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট