1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
তানোরে ঘুর্ণিঝড়ের প্রভাবে আমণ খেতের ব্যাপক ক্ষতি খুলনায় সমন্বয়ক পরিচয়ে ভীতি প্রদর্শন ২জন আটক লবনচরা জবেদা রহমান মাদ্রাসায়  পবিত্র আল কোরআনের সবক প্রদান অনুষ্ঠান  শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন

নওগাঁর আত্রাইয়ে গণসৌচাগার স্থাপনের দাবিতে মানব বন্ধন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

# কামাল উদি্‌দন টগর, নওগাঁ প্রতিনিধি……………………………………………………

গণসৌচাগার স্থাপনের দাবিতে নওগাঁর আত্রাইয়ে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।আত্রাই উপজেলা বণিক ও মালিক সমিতির আয়োজনে বৃহস্পতিবার (৭মার্চ) বেলা ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত উপজেলার তিন রাস্তার মোড়ে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলা পরিষদ কমপ্লেক্স নামে বরাদ্ধ হওয়া টেন্ডারকৃত গণ সৌচাগার উপজেলার সাহেবগঞ্জ বাজারে স্থাপন করে উপজেলার আট ইউনিয়ন থেকে সেবা নিতে আসেন এবং ব্যবসা বাণিজ্য করতে দেশের বিভিন্ন স্থান থেকে লোকজনের আগমন ঘটে। এ ছাড়া স্থানীয় দোকান মালিক/ কর্মচারীরা বাজারে স্থাপিত গণসৌচাগার দীঘদিন থেকে অকেজো বা নষ্ট থাকার কারণে ব্যবহার করতে পারছেন না। এবিষয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদকে বার বার অবহিত করেও কোন সুরাহ না হওয়ার কারণে আজ বাধ্য হয়ে মানববন্ধনে সম্পৃর্ক্ত হয়ে দাবি জানিয়েছেন।

বক্তারা আরও বলেন, বাজারে গণসৌচাগার স্থাপন হলে উপজেলায় আগত সেবা নিতে আসা ও স্থানীয় দোকান মালিক/ কমচারীরা উপকৃত হবেন এবং পরিবেশ দূষন হবে না । গ্রামীণ অর্থনীতি চাঙ্গা হবে। সার্বিকভাবে মানুষের জীবনযাত্রার মান উন্নত হতে পারে। ব্যবসা বাণিজ্যের প্রসার বাড়বে শুধু তাই নয়, এর ফলে পরিবেশ ভালো থাকবে।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন আত্রাই উপজেলা বণিক ও মালিক সমিতির সভাপতি মোঃ ইদ্রিস শেখ, সাধারণ সম্পাদক মোর্শেদ আলম পল্টু, সাবেক সভাপতি মোঃ শহিদুল ইসলাম বাবু, ব্যবসায়ী আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ, ব্যবসায়ী মোঃ করিম ফৌজদার,ব্যবসায়ী মোঃ ইসরাফ্রিল আলম, মোঃ আরিফ হোসেন, গোপাল চন্দ্র শীল, সঞ্জয় কুমার দাশ প্রমূখ। মানববন্ধন শেষে আত্রাই উপজেলা বণিক ও মালিক সমিতির পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পরিষদের চেয়ারম্যানকে স্মারক লিপি প্রদান করা হয় ।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট