1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সর্বশেষ:
যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষায় ৭১.৮১ শতাংশ পরীক্ষার্থীর অংশ গ্রহণ রূপসায় জামায়াতে ইসলামীর যুববিভাগের শিক্ষা বৈঠক অনুষ্ঠিত  যুবদল কালপুর ১ ন! ওয়ার্ড শাখার আয়োজনে মত বিনিময় সভা

বাঘায় নাট্যকার নির্মাতাকে পিটিয়ে কুপিয়ে জখম, আসামী গ্রেপ্তার হয়নি

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ২৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

# বিশেষ প্রতিনিধি………………………………………………………

রোববার (৭ জানুয়ারী) ভোটের দিন রাতে রাজশাহীর বাঘা উপজেলার সরেরহাট বাজারের স্মৃতি স্টুড়িও’র সামনে নাট্যকার, নির্মাতা ফিরোজ আহম্মেদ শিমুল সরকারকে (৪৫) লোহার রড়, চাপাতি ও চাইনিজ কুড়াল দিয়ে পিটিয়ে-কুপিয়ে জখম করার অভিযোগে ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫/৬জনকে আসামী করে বাঘা থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার(৮ জানুয়ারী) আহতের ছোট ভাই ফরহাদ হোসেন বাদি হয়ে এ মামলা করেছেন।

মামলায় আসামি করা হয়েছে- লালপুর উপজেলার দুড়দুড়ি গ্রামের শাহিনুর রহমান, হাফিজুর রহমান, রিংকু হোসেন, শফিকুল ইসলাম, মাসুম হোসেন, আরিফুল ইসলামসহ অজ্ঞাত আরো ৫/৬ জন।

আহত ফিরোজ আহম্মেদ শিমুল সরকার শাহ্দৌলা সরকারি কলেজের অধ্যাপক (অবসরপ্রাপ্ত), সরেরহাট গ্রামের মরহুম নুরুল ইসলামের ছেলে। তিনি নাট্যকার, নির্মাতা। এই কাজে ইতি মধ্যেই নাট্যকার, নির্মাতা হিসেবে জনপ্রিয় হয়েছেন।

ফিরোজ আহম্মেদ শিমুল সরকার জানান, ভোট উপলক্ষে গত ২ জানুয়ারী নিজ বাড়িতে আসেন। রোববার (৭ জানুয়ারী) ভোটের দিন রাত ৯টার দিকে সরেরহাট বাজারের স্মৃতি স্টুড়িও’র সামনে বসে চা খাচ্ছিলেন তিনি । এ সময় লালপুর উপজেলার দুড়দুড়ি গ্রামের শাহিনুর রহমান, হাফিজুর রহমান, রিংকু হোসেন, শফিকুল ইসলাম, মাসুম হোসেন, আরিফুল ইসলামসহ আরো ৫/৬ জনের একটি দল লোহার রড়, চাপাতি ও চাইনিজ কুড়াল নিয়ে অতর্কিত হামলা চালিয়ে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে জখম করে ।

ফরহাদ হোসেন জানান,পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পূর্ব শত্রæতার জের হিসেবে এ ঘটনা ঘটিয়েছে বলে জানান তিনি । এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগ করেও পাওয়া যায়নি।

এদিকে মামলা হলেও আসামী গ্রেপ্তার হয়নি। বাঘা থানার অফিসার ইনচার্জ(ওসি) আমিনুল ইসলাম বলেন, গ্রেপ্তার এড়িয়ে আসামীরা পলাতক রয়েছে। তবে তাদের গ্রেপ্তারে অভিযান চলছে। #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট