1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সর্বশেষ:
রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা

শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এর উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন পালন

  • প্রকাশের সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

শিবগঞ্জ প্রতিনিধি…………………………………………………..

প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন পালন করলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম। এই উপলক্ষে আজ শনিবার বিকেল ৫টায় শিবগঞ্জ কারিপট্টি এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই ১০ সহস্রাধিক আওয়ামী লীগ নেতা-কর্মীর উপস্থিতিতে ৭৭ পাউন্ডের একটি কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়। পরে আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরেন বক্তারা। শেষে প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু হেনা নাজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম প্রমূখ।

এসময় শিবগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যানবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগ, উপজেলা যুবলীগ, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দসহ ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ, উপজেলা শ্রমিক লীগ, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ সহ ইউনিয়ন শ্রমিক লীগের নেতৃবৃন্দ, উপজেলা, পৌর ও আদিনা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ সহ নেতৃবৃন্দ এবং স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট