1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ:
রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মাতৃপুষ্টি বিষয়ক সচেতনতা কর্মশালা অনুষ্ঠিত 

  • প্রকাশের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি……………………………………………

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এইচপিএনএসপি এর কর্মসূচীর আওয়াত জাতীয় পুষ্টি সেবা কর্তৃক উপজেলার কমিউনিটি ক্লিনিক পর্যায়ে মাতৃপুষ্টি বিষয়ক সচেতনতা বৃদ্ধিতে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর)  সকাল সারে ১০টায়  গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও জাতীয় পুষ্টি (এনএনএস) এর সহযোগিতায় রহনপুর ইউনিয়নের কাজিগ্রাম কমিউনিটি ক্লিনিকে ২০ জন মাকে নিয়ে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। এই কর্মশালায় গর্ভবতী মায়েদের স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক আলোচনা করা হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা  ডা. মোঃ আব্দুল হামিদ, এতে আরো উপস্থিত ছিলেন,  সহকারী স্বাস্থ্য  পরিদর্শক  মোঃ সানাউল্লাহ, কমিউনিটি হেলথ্  কেয়ার প্রোভাইটার হাবিবা সুলতানা, স্থানীয় সাংবাদিকবৃন্দ প্রমুখ।

পর্যায় ক্রমে এইচপিএনএসপি কর্মসূচীর আওতায় উপজেলার ৩৩ টি কমিউনিটি ক্লিনিকে এই কর্মশালা চলবে।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট