1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ:
রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা

নওগাঁর ধামইরহাটে জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন পলাশবাড়ি সপ্রাবি’র রেজিনা ইয়াসমিন

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি……………………………………………….

নওগাঁর ধামইরহাটে নওগাঁ জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন ৩৬নং পলাশবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ রেজিনা ইয়াসমিন। ২০০৭ সালে যোগদানের পর থেকে ৬৫ ভাগ ফলাফল থেকে শতভাগে ফলাফলও ধরে রেখেছেন এই বিদ্যালয় প্রধান শিক্ষক।

জানা গেছে, প্রতি বছরের ন্যায় চলতি বছরেও প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ প্রদানের লক্ষে ধামইরহাটে ১১৩টি প্রাথমিক বিদ্যালয়ের মধ্য হতে পলাশবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপজেলা শ্রেষ্ঠ হলে চলতি মাসের গত ১২ সেপ্টেম্বর ১১ উপজেলার শ্রেষ্ঠদের নিয়ে জেলা পর্যায়ে বিদ্যালয়ের ফলাফল ও শিক্ষার পরিবেশসহ সার্বিক যোগ্যতার মানদন্ডে পলাশবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ রেজিয়া ইয়াসমিন জেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হন। এই খবর ছড়িয়ে পড়লে ধামইরহাট উপজেলার শিক্ষা পরিবার আনন্দিত হয়েছেন। ইতিপূর্বে ২০১৮ সালেও জেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছিলেন প্রধান শিক্ষক রেজিনা ইয়াসমিন।
২য় বার জেলা শ্রেষ্ঠত্বের অধিকারী গুনি এই শিক্ষিকা বলেন, আমার এই অর্জন আমি পুরো ধামইরহাট শিক্ষা পরিবারকে উৎস্বর্গ করছি, সকলের সহযোগিতায় ও পরামর্শের আগামীতেও ভাল কিছু করতে চাই।

ধামইরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক ্ আবু ইউসুফ মো. বদিউজ্জামান বকুল জানান, প্রধান শিক্ষক রেজিনা ইয়াসমিন একজন অত্যন্ত দায়িত্বশীল ও শিশুবান্ধব শিক্ষক, শিক্ষার্থীদের নিজের সন্তানের চেয়েও তাকে বেশি সমীহ করতে দেখে অনেক অভিভাবক তার প্রশংসায় পঞ্চমুখ, আমরা প্রাথমিক শিক্ষা পরিবার এই ফলাফলে অত্যন্ত খুশি হয়েছি।

ধামইরহাট উপজেলা চেয়ারম্যান ও প্রাথমিক শিক্ষা কমিটির সভাপতি মো. আজাহার আলী বলেন, ‘মান সম্মত শিক্ষা প্রদান অব্যাহত রেখে এই শ্রেষ্ঠত্ব ধরে রাখতে হবে, এবং আমি উপজেলার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে আহবান জানাবো শিক্ষার্থীদের কল্যানে তারাও যেন তাদের সেরাটা উপহার দিতে পারে।

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট