1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
সর্বশেষ:
রাসিক প্রশাসকের সাথে নিসচা রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দের মতবিনিময় খুলনায় ৬ স্থানে শিক্ষার্থীদের বিনা লাভের দোকান পত্নীতলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত   রাজশাহীতে পরীক্ষা দিতে এসে ছাত্রলীগ নেত্রী আটক সরকারি কৃষি সেবা ও ঋণ প্রাপ্তিতে নারী কৃষকের অন্তর্ভুক্তি শীর্ষক রাজশাহীতে কর্মশালা তানোরে ফ্রি ট্রিটমেন্ট ক্যাম্প ও ওষুধ বিতরণ ঈশ্বরদীতে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তানোরে আপত্তিকর অবস্থায় আটক, ৮০ হাজার টাকায় ছাড়  !  বাগমারা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসির মতবিনিময় খুলনায় জুলাই-আগস্টের ছাত্র-শ্রমিক-জনতার গণঅভ্যুত্থানে শহীদদের স্মরণে স্মরণসভা

রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের বর্তমান কমিটি বিলুপ্ত করে নির্বাচন কমিশন গঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক…………………………………………….

আনুষ্ঠানিকভাবে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের বর্তমানের প্রতিষ্ঠা কমিটিকে বিলুপ্ত করে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। ২ সেপ্টেম্বর (শনিবার) বিকাল ৪ টায় রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের ২০২১-২০২৩ নির্বাচিত কমিটি বিলুপ্তির ঘোষণাপত্র নির্বাচন কমিশনের হাতে হস্তান্তর করা হয়েছে। আগামি ১৬ সেপ্টেম্বর ২৩ তারিখ রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন উপলক্ষে ক্ষমতা হস্তান্তর করেছেন দায়িত্বপ্রাপ্ত সাংবাদিকরা। নির্বাচন কর্মকর্তাদের হাতে এ ক্ষমতা হস্তান্তর করেন রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের সভাপতি আবু কাওসার মাখন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম।

এসময় বক্তরা বলেন, রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব তাদের নির্বাচন উপলক্ষে আমাদের হাতে যে ক্ষমতা হস্তান্তর করলো। তা আমরা সঠিক ভাবে বাস্তবায়নের পাশাপাশি একটি অবাধ, সুন্দর ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে পারবো।

এসময় নির্বাচন কমিশনের সদস্য সচিব তোফায়েল আহমেদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, চ্যানেল আই এর রাজশাহী সাংবাদিক আবু সালেহ মোহাম্মদ ফাত্তাহ, এটিএন বাংলার সাংবাদিক সুজা উদ্দিন ছোটন, দৈনিক রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক আজিবার রহমান, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, এডভোকেট এস এম জোতৌউল ইসলাম সাফী, রাজশাহী মহানগর সিপিবি’র সাধারণ সম্পাদক অজিত কুমার মন্ডল, রাজশাহী মহানগর জাসদ সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী বরজাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং রুয়েটের সহকারী প্রফেসর শ্যাম দত্ত, মাই টিভি’র রাজশাহী প্রতিনিধি শাহারিয়ার অন্তু, মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক- মাহমুদ হাসান খান চৌধুরী ইতুসহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

দ্বিতীয় পর্বে আনুষ্ঠানিকভাবে ১১ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব গ্রহন করেন বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। সহযোগী কমিশনার দ্বায়িত্ব পালন করবেন এ্যাড: এস এম জোতৌউল ইসলাম সাফী ও এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন। সদস্য সচিব তোফাইল আহমেদসহ অন্যান্য সদস্যরা হলেন চ্যানেল আই এর রাজশাহী সাংবাদিক আবু সালেহ মোহাম্মদ ফাত্তাহ, দৈনিক রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক আজিবার রহমান, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, রাজশাহী মহানগর সিপিবি’র সাধারণ সম্পাদক অজিত কুমার মন্ডল, রাজশাহী মহানগর জাসদ সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, বীর মুক্তিযোদ্ধা শাজাহান আলী বরজাহান, মাই টিভি’র রাজশাহী প্রতিনিধি শাহারিয়ার অন্তু, মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক- মাহমুদ হাসান খান চৌধুরী ইতু।#

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট