1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
সর্বশেষ:
তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট পবার হড়গ্ৰাম ইউনিয়ন পরিদর্শনে রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার জামিল আক্তার ধামইরহাটে ভুটভুটি ও সাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষে  নিহত ১, নারী শিক্ষার্থী আহত বিশ্বসেরা গবেষকের তালিকায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১৫ গবেষক গোপালগঞ্জে আওয়ামী লীগের ২৯ নেতা-কর্মির নামে মামলা খুলনায় কোন মানুষ বৈষম্যের শিকার হবেনা” নব নিযুক্ত পুলিশ কমিশনার তানোরে খাদ্যবান্ধব কর্মসুচির চাল আত্মসাৎ খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির দায়িত্ব গ্রহণ লালপুরে ২ লাখ টাকা ঘুষ দেওয়া-নেওয়া নিয়ে শিক্ষা অফিসার ও প্রধান শিক্ষকের দ্বন্দ্ব,ইউএনও অফিসে অভিযোগ আত্রাইয়ে ইফাঃ শিক্ষক ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ কখনো কোনো চাপের কাছে মাথানত করেনি করবে না : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • প্রকাশের সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক নিউজ…………..

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ কখনো কোন চাপের কাছে নতি স্বীকার করেনি, করবেও না। আমাদের যে আত্মবিশ্বাস আছে তা নিয়েই আমরা এগিয়ে যাব এবং জনগণের শক্তি নিয়েই দেশ এগিয়ে যাবে।

 

তিনি বলেন, বাংলাদেশ কখনো কোনো চাপের কাছে মাথানত করেনি এবং ভবিষ্যতেও করবে না, বরং জনগণের শক্তিতে দেশ এগিয়ে যাবে।

 

প্রধানমন্ত্রী বলেন, আজ তাঁর কার্যালয়ের শাপলা হলে চলমান বন্যা পরিস্থিতি এবং আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা বলেন।

 

মানবাধিকার সংক্রান্ত এক প্রশ্নের উত্তরে প্রধানমন্ত্রী বলেন, মানবাধিকার আমাদের শিখাতে আসবে কারা যারা খুনীদের আশ্রয় দেয়, স্কুলে গুলি হয়, ছাত্র-ছাত্রী মারা যায়, রাস্তা ঘাটে পুলিশ মানুষকে গলায় পরিয়ে মেরে ফেলে তারা কি মানবাধিকার শেখাবে?

 

তাদের উস্কানিতে আমাদের দেশের কিছু মানুষের আষ্ফালন (নাচানাচি) হবে এটা ঠিক কিন্তু আমরা আমাদের আত্মবিশ্বাস নিয়েই চলবো, জনগণের শক্তি নিয়েই চলবো, বলেন তিনি।#

সান/০৩

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট