1. admin@sobujnagar.com : admin :
  2. sobujnoger@gmail.com : Rokon :
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
সর্বশেষ:
শিবগঞ্জের কৃতি সন্তান ডা: সাইমুম পারভেজ এর সিডনি বিশ্ববিদ্যালয় থেকে ডিজিটাল মিডিয়া রাজনীতিতে পিএইচডি অর্জন  নাচোলে রিপনের প্রেমলীলায় মত্ত ছাত্রী, পাহাড়সম অভিযোগ এলাকাবাসীর অভয়নগরে ধর্মীয় প্রতিষ্ঠান মন্দির ধ্বংস করে ভৈরব নদ থেকে অবৈধভাবে বালি উত্তোলন, জনসাধারণের ভোগান্তি যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে দেশে ফিরেছেন সেনাবাহিনী প্রধান পঞ্চগড়ে বর্তমান কদর বেড়েছে মসলা দ্রব্য তেজপাতার তানোরে ব্যারিস্টার আমিনুল হক স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন  আমরা অপকর্ম করার জন্য রাজনীতি করি না : ভোলায় মেজর (অব.) হাফিজউদ্দিন ছাত্রলীগ নিষিদ্ধের ঘটনা প্রমাণ করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মামুনুল হক ভোলাহাটে ক্যারেলা সিমগাছ  কর্তন, ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি,  থানায় অভিযোগ রাজশাহীতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে রান ফর রিজিল্যান্স অনুষ্ঠিত

রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভায়  বিনামূল্যে ৩৭তম চক্ষু শিবির অনুষ্ঠিত 

  • প্রকাশের সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

# আশরাফুল ইসলাম ফরাশী ,বাগমারা প্রতিনিধি………………………………………..

 

‘অন্ধজনে দেহ আলো” স্লোগানকে  সামনে রেখে  রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর রিক্রিয়েশন ক্লাবের উদ্যোগে তাহেরপুরের পৌর মেয়র আবুল কালাম আজাদের সার্বিক সহযোগিতায় বিনামূল্যে ৩৭ তম চক্ষু শিবির-২০২৩  অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২৭ মে/২০২৩) সকাল  নয় ঘটিকায় হরিতলা মোড়ে এক সংক্ষিপ্ত সভার আয়োজন করা হয়।  ক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান বুলুর সঞ্চালনায় এবং তাহেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও অত্র ক্লাবের সভাপতি  এস. এম হাফিজুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন , রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য,তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।  রাজশাহী -৪ ( বাগমারা)  আসন থেকে আওয়ামী লীগের  মনোনয়ন প্রত্যাশী)।

 

বিশেষ অতিথি হিসেবে  বক্তব্যে রাখেন,  তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু  বাক্কার মৃধা মুনসুর, রাজশাহী জেলা পরিষদের সদস্য মাষ্টার আবু জাফর, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক  আবুল কালাম আজাদ।

 

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তাহেরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ এসএম জিয়া উদ্দিন টিপু, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আইয়ুব আলী সরদার, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, তাহেরপুর পৌর যুবলীগের আহ্বায়ক আসাদুল ইসলাম, সকল ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর, সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক,  বীর মুক্তিযোদ্ধা সুনীল কুমার দাশ, প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম ,  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের  শিক্ষক, আওয়ামী লীগ,কৃষক লীগ,যুবলীগ, ছাত্রলীগ সহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তি  ও চিকিৎসা সেবা নিতে আসা সাধারন জনগন প্রমূখ।

 

ঐতিহ্যবাহী,   সুপ্রাচীন এই ক্লাব বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও নানা মুখী মানবিক কাজ করে থাকে। এইক্লাবের রয়েছে,  খেলাধুলার সামগ্রী, দ্বিতল মার্কেট, সমৃদ্ধপাঠাগার ও মসজিদ। এই ক্লাবে  প্রতি বছর প্রায়  চার হাজার রোগীর চোখের চিকিৎসা সেবা দেওয়া। #

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট